Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




চলতি বছরে ৩ হাজার শ্রমিক নেবে সৌদি আরব

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

চলতি বছরের মধ্যে বাংলাদেশ থেকে তিন হাজার শ্রমিক নিতে যাচ্ছে সৌদি আরবের জনশক্তি সরবরাহকারী প্রতিষ্ঠান ইস্টার্ন রিক্রুটমেন্ট কোম্পানি। বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহর সঙ্গে মতবিনিময়ের সময় প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী (সিইও) ফাহাদ আল সুলাইম এ রাষ্ট্রদূতকে এ তথ্য জানান।

পরে সৌদি আরবের বাংলাদেশ মিশন থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মতবিনিময় সভায় রাষ্ট্রদূত মসীহ বাংলাদেশ থেকে বিভিন্ন পেশার দক্ষ জনশক্তি নিয়োগ দেয়ার জন্য সৌদি কোম্পানিগুলোর প্রতি আহ্বান জানান।

গোলাম মসীহ বলেন, সৌদি আরবের কর্ম পরিবেশ, সংশ্লিষ্ট বিষয়ে কাজের ধারণা, বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা সম্পর্কে সঠিক তথ্য দেয়া হলে শ্রমিকদের সক্ষমতা বাড়বে।

উল্লেখ্য, বাংলাদেশের সবচেয়ে বড় শ্রম বাজার সৌদি আরব। সরকারি হিসাবে গত বছর পর্যন্ত প্রায় ১৩ লাখ বাংলাদেশি দেশটিতে কর্মরত।

মতবিনিময় সভায় বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (শ্রম) মো. সারওয়ার আলম, প্রথম সচিব (শ্রম) মো. আসাদুজ্জামান, দ্বিতীয় সচিব (প্রেস) মো. ফখরুল ইসলাম, সোনালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. আব্দুল ওয়াহাবসহ অন্যান্য কর্মকর্তারা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com