Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




সাকিব, তামিমের জন্য খেলবে বাংলাদেশ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

সাকিব আল হাসান ও তামিম ইকবালের ৫০তম টেস্ট স্মরণীয় করে রাখতে সতীর্থদের প্রতি আহ্বান জানিয়েছেন মুশফিকুর রহিম। বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা দুই ক্রিকেটারের মাইলফলক টেস্ট জয় দিয়ে রাঙিয়ে রাখতে চান অধিনায়ক।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার শুরু হতে যাওয়া প্রথম টেস্ট দিয়ে ৫০ টেস্টের মাইলফলক স্পর্শ করবেন সাকিব, তামিম। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে অধিনায়ক জানান, ঢাকা টেস্ট দুই সতীর্থকে উৎসর্গ করতে চান তারা।

“বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা দুজন খেলোয়াড়ের পঞ্চাশতম টেস্ট… আমরা নিজেদের মধ্যে কথা বলেছি, এই টেস্ট তাদের দুই জনের জন্য খেলার চেষ্টা করবো। তারা বাংলাদেশকে অনেক কিছু দিয়েছে, আশা করি, আরও অনেক কিছু দেবে। চাই ওরাও নিজেদের মাইলফলক টেস্টে ভালো পারফরম্যান্স করুক, আমরা যেন ভালো ফল দিয়ে উপলক্ষটা উদযাপন করতে পারি।”

স্টিভেন স্মিথ মনে করেন, মাইলফলক টেস্ট রাঙিয়ে রাখার সর্বোচ্চ চেষ্টা করবেন সাকিব-তামিম। বাংলাদেশের দুই ভরসাকে যতটা সম্ভব অকার্যকর রাখার পরিকল্পনা বাস্তবায়নে প্রস্তুত অস্ট্রেলিয়া অধিনায়ক।
“ওরা খুব ভালো খেলোয়াড় আর অভিজ্ঞ। নিজেদের দিনে দুই জনই বিপজ্জনক। ওরা অস্ট্রেলিয়ার বিপক্ষে এর আগে টেস্ট খেলেনি, ওদের জন্য এটা রোমাঞ্চকর চ্যালেঞ্জ হতে যাচ্ছে।”

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com