Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




প্রেমিকের সঙ্গে স্ত্রী, এসিড ছুড়লেন স্বামী

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

স্ত্রীকে তাঁর প্রেমিকের সঙ্গে বিছানায় আপত্তিকর অবস্থায় পেয়ে তাঁদের ওপর এসিড ছুড়েছেন স্বামী। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজা শহরে ঘটনাটি ঘটেছে।

সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, স্ত্রী ও তাঁর প্রেমিকের ওপর এসিড হামলার পর আমিরাত ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন প্রিশনি (৩০) নামের ওই ব্যক্তি। সে সময় বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি শ্রীলংকার নাগরিক।

এদিকে, এসিড হামলার শিকার ওই নারী ও তাঁর প্রেমিকের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। বর্তমানে তাঁরা শারজাহের একটি হাসপাতালে ভর্তি আছেন।

এ বিষয়ে প্রিশনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, কিছুদিন ধরেই স্ত্রীর আচরণে পরিবর্তন দেখতে পান তিনি। সম্প্রতি স্ত্রীকে আরব আমিরাতে রেখে ব্যবসার কাজে শ্রীলংকায় গিয়ে ২০ দিন থাকেন তিনি। সেখানে থাকাকালীন ফেসবুকে তাঁর স্ত্রীর সঙ্গে অন্য এক পুরুষের ছবি দেখতে পান। পরে স্ত্রীকে কিছু না জানিয়েই আরব আমিরাতে ফেরেন তিনি।

এর পর গোপনে স্ত্রী ও তাঁর প্রেমিকের ওপর নজরদারি শুরু করেন প্রিশনি। একদিন তাঁদের পিছু নিয়ে একটি বাসায় পৌঁছান। সেখানে গিয়ে স্ত্রীকে বিছানায় তাঁর প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেন। সে সময় তাঁদের ওপর এসিড ছুড়ে দেন তিনি।

এ বিষয়ে পুলিশ জানায়, এসিড হামলার শিকার ওই দুজনকে উদ্ধারের জন্য ফোনকল পান তাঁরা। এরপর ওই বাসায় গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com