সর্বশেষ সংবাদ
Home » মিডিয়া » প্রেমিকের সঙ্গে স্ত্রী, এসিড ছুড়লেন স্বামী

প্রেমিকের সঙ্গে স্ত্রী, এসিড ছুড়লেন স্বামী

স্ত্রীকে তাঁর প্রেমিকের সঙ্গে বিছানায় আপত্তিকর অবস্থায় পেয়ে তাঁদের ওপর এসিড ছুড়েছেন স্বামী। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজা শহরে ঘটনাটি ঘটেছে।

সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, স্ত্রী ও তাঁর প্রেমিকের ওপর এসিড হামলার পর আমিরাত ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন প্রিশনি (৩০) নামের ওই ব্যক্তি। সে সময় বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি শ্রীলংকার নাগরিক।

এদিকে, এসিড হামলার শিকার ওই নারী ও তাঁর প্রেমিকের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। বর্তমানে তাঁরা শারজাহের একটি হাসপাতালে ভর্তি আছেন।

এ বিষয়ে প্রিশনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, কিছুদিন ধরেই স্ত্রীর আচরণে পরিবর্তন দেখতে পান তিনি। সম্প্রতি স্ত্রীকে আরব আমিরাতে রেখে ব্যবসার কাজে শ্রীলংকায় গিয়ে ২০ দিন থাকেন তিনি। সেখানে থাকাকালীন ফেসবুকে তাঁর স্ত্রীর সঙ্গে অন্য এক পুরুষের ছবি দেখতে পান। পরে স্ত্রীকে কিছু না জানিয়েই আরব আমিরাতে ফেরেন তিনি।

এর পর গোপনে স্ত্রী ও তাঁর প্রেমিকের ওপর নজরদারি শুরু করেন প্রিশনি। একদিন তাঁদের পিছু নিয়ে একটি বাসায় পৌঁছান। সেখানে গিয়ে স্ত্রীকে বিছানায় তাঁর প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেন। সে সময় তাঁদের ওপর এসিড ছুড়ে দেন তিনি।

এ বিষয়ে পুলিশ জানায়, এসিড হামলার শিকার ওই দুজনকে উদ্ধারের জন্য ফোনকল পান তাঁরা। এরপর ওই বাসায় গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*