Logo




আশানুরূপ বিক্রি হচ্ছে না আইফোন ৮ ও ৮ প্লাস

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

অ্যাপল-ভক্তদের জন্য নতুন আইফোন হাতে পাওয়া একটি উৎসবের চেয়ে কোনো অংশে কম নয়। সবার আগে আইফোন হাতে পাওয়াটা গর্বের বিষয় বলেই মনে করেন অ্যাপল-ভক্তরা। নতুন আইফোন প্রকাশের কিছুদিন পরই বিক্রি শুরু করে অ্যাপল। শুরু হয় ভক্তদের মধ্যে উত্তেজনা। অনেকে বিক্রি শুরু হওয়ার আগেই স্টোরের বাইরে অপেক্ষা করেন শুধু নতুন আইফোন সবার আগে হাতে পাওয়ার জন্য।

গত শুক্রবার বিশ্বব্যাপী আইফোন ৮ ও ৮ প্লাস বিক্রি শুরু করেছে অ্যাপল। কিন্তু সিনেটের খবরে দেখা গেল, প্রতিবারের তুলনায় এবার লাইনে থাকা ক্রেতার সংখ্যা ছিল অনেক কম। সিডনিতে ক্রেতার সংখ্যা ছিল ৫০ জনের মতো। চীনে ক্রেতার সংখ্যা কম থাকায় নিয়ন্ত্রণ বেষ্টনী সরিয়ে ফেলা হয়েছে। নিউইয়র্কে ৪০ জনের মতো লাইনে দেখা গেছে, যা স্টোর খোলার ২০ মিনিটের মধ্যে খালি হয়ে হয়ে গেছে।

ক্রেতাদের এমন অনীহার কারণেই ধারণা করা হচ্ছে, পিছিয়ে গেছে আইফোন ১০-এর বাজারজাতকরণ। অ্যাপল কর্তৃপক্ষ ঠিক করেছে, আইফোন ১০ তারা বাজারে আনবে নভেম্বরের প্রথম দিকে। আইফোন ১০-এর ডিজাইন অন্যান্য আইফোনের তুলনায় সম্পূর্ণ ভিন্ন। তাই আইফোনপ্রেমীদের মূল আকর্ষণ এখন আইফোন ১০। এ বছর অ্যাপল প্রথমবারের মতো একসঙ্গে তিনটি ফোন প্রকাশ করেছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com