Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে পুলিশের চেয়ে চোর এগিয়ে

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭

শাজাহানপুরে পুলিশের চেয়ে চোর এগিয়ে

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শাজাহানপুরে আইন শৃঙ্খলার চরম অবনতি হয়েছে। দিন দিন বেড়েই চলেছে চুরি। চুরি রোধে থানা পুলিশের কার্যকর ভূমিকা না থাকায় নিরাপত্ত্বাহীনতায় ভূগছে উপজেলাবাসী।
জানাযায়. গত শুক্রবার উপজেলা থেকে ৩টি মোটর সাইকেল চুরি হয়েছে। এর মধ্যে উপজেলার কৈগাড়ীতে এক বাড়ি থেকে ২টি ও বড়পাথার থেকে ১টি মোটর সাইকেল চুরি হয়েছে। বড়পাথার বিদ্যালয় মাঠে বিকালে ফুটবল খেলা চলাকালে কামারপাড়ার আবু সাইদের বাজাজ প্লাটিনা ১২৫ সিসি(বগুড়া হ ১২-৮৪৮৭) মোটর সাইকেল চুরি হয়েছে। ওই দিন দিবাগত রাত ২টার দিকে কৈগাড়ী এলাকায় ঘরের তালা ভেঙ্গে বাড়ির মালিক শামছুর রহমানের বাজাজ ডিসকোভার ১২৫সিসি(বগুড়া হ ১২-৯৯৮৪) ও ভাড়াটিয়া খলিলুর রহমানের টিভিএস ১০০সিসি(ঢাকা মেট্রো হ ৫১-২৯৭৯) মোটর সাইকেল চুরি হয়। এঘটনায় বাড়ির মালিক শামছুল হক বাদী হয়ে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছে। এর কয়েক মাস পূর্বে কৈগাড়ির পাশর্^বর্তী এলাকা ফুলতলা থেকে বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে সাংবাদিক কমলের এফ.জেড ১৫০সিসি মোটর সাইকেল চুরি হয়। শাজাহানপুর কৈগাড়ি পুলিশ ফাঁড়ির পাশের এলাকা গুলো থেকেও চুরি রোধ করতে পারছে না পুলিশ। এতে হতাশায় ও নিরাপত্ত্বা হীনতায় ভূগছে কৈগাড়ী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দারা। ওই দিন দিবাগত রাতে উপজেলার পারতেখুর থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে। ট্রান্সফরমার চুরির ঘটনায় শনিবার আফজাল হোসেন খোকা শাজাহানপুর থানায় সাধারণ ডায়রি করেছে। ওই রাতেই উপজেলার বীরগ্রামে ফরিদুল ইসলাম মন্ডলের বাড়ি থেকে ৪টি গরু চুরি হয়েছে। এর মধ্যে ২টি ষাড়, ১টি গাভি ও একটি বাছুর রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক উপজেলাবাসী জানান, দিন দিন উপজেলার আইন শৃঙ্খলা অবনতি ঘটছে। পুলিশ নিরাপত্ত্বা দিতে পারছেনা।
শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক(সার্বিক)জিয়া লতিফুল ইসলাম জানান, চুরি রোধে পুলিশ টহল জোরদার করা হয়েছে। চুরি হওয়া মোটর সাইকেল গুলো উদ্ধার করার চেষ্টা চলছে। আশা করা যায় উদ্ধার হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com