Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনাবাহিনীর সার্জেট নিহত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ আজ বুধবার ভোরে বগুড়া শাজাহানপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সেনাবাহিনীর সার্জেট শফিকুল ইসলাম(এলপিআর) নিহত হয়েছেন। নিহত শফিকুল ইসলাম নরসিংদি জেলার মনোহরদী উপজেলার হালুকদীয়া গ্রামের মৃত-আব্দুর গফুরের পুত্র। তিনি অবসরকালীন ছুটিতে ছিলেন।
শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির টিএসআই শফিকুল ইসলাম জানান, নিহত শফিকুল ইসলাম(৪৫) উপজেলার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্ট আরশি হোল্ডিং বিল্ডিং এর ২য় তলায় থাকতেন। নিহতের ছেলে আশরাফুল ইসলাম(১৮) যশোর ক্যান্টনমেন্টে রিক্রটিং মৌলিক প্রশিক্ষণে ছিলেন। যশোর থেকে রওনা দিয়ে তিনি আজ ভোরে শাজাহানপুর শাকপালা বাস স্ট্যান্ডে পৌঁছায়। নিহত শফিকুল ইসলাম বাস স্ট্যান্ড থেকে ছেলেকে নিয়ে কোয়ার্টারের দিকে যাওয়ার পথে ৪/৫ জন ছিনতাইকারী তাদের রাস্তা থেকে টেনে শাকপালা পার্কে নিয়ে যায়। এসময় ধস্তাধস্তির এক পর্যাায়ে সার্জেন্ট শফিকুল ইসলামের কোমরে ও উরুতে ২টি ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। নিহত শফিকুলের ছেলে আশরাফুল একপর্যায়ে দৌঁড়ে ক্যান্টনমেন্টে গিয়ে ঘটনাটি অবগত করে। পরে অন্যান্যরা সহ তার ছেলে ঘটনাস্থলে এসে দেখে তার বাবা মাটিতে পড়ে আছে। সেখান থেকে মাঝিরা সম্মিলিত সাময়িক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় ৫জনকে আটক করা হয়েছে।
শাজাহানপুর কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সার্জেন্ট শফিকুল ইসলাম নিহত হয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com