Logo




শাজাহানপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনাবাহিনীর সার্জেট নিহত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ আজ বুধবার ভোরে বগুড়া শাজাহানপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সেনাবাহিনীর সার্জেট শফিকুল ইসলাম(এলপিআর) নিহত হয়েছেন। নিহত শফিকুল ইসলাম নরসিংদি জেলার মনোহরদী উপজেলার হালুকদীয়া গ্রামের মৃত-আব্দুর গফুরের পুত্র। তিনি অবসরকালীন ছুটিতে ছিলেন।
শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির টিএসআই শফিকুল ইসলাম জানান, নিহত শফিকুল ইসলাম(৪৫) উপজেলার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্ট আরশি হোল্ডিং বিল্ডিং এর ২য় তলায় থাকতেন। নিহতের ছেলে আশরাফুল ইসলাম(১৮) যশোর ক্যান্টনমেন্টে রিক্রটিং মৌলিক প্রশিক্ষণে ছিলেন। যশোর থেকে রওনা দিয়ে তিনি আজ ভোরে শাজাহানপুর শাকপালা বাস স্ট্যান্ডে পৌঁছায়। নিহত শফিকুল ইসলাম বাস স্ট্যান্ড থেকে ছেলেকে নিয়ে কোয়ার্টারের দিকে যাওয়ার পথে ৪/৫ জন ছিনতাইকারী তাদের রাস্তা থেকে টেনে শাকপালা পার্কে নিয়ে যায়। এসময় ধস্তাধস্তির এক পর্যাায়ে সার্জেন্ট শফিকুল ইসলামের কোমরে ও উরুতে ২টি ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। নিহত শফিকুলের ছেলে আশরাফুল একপর্যায়ে দৌঁড়ে ক্যান্টনমেন্টে গিয়ে ঘটনাটি অবগত করে। পরে অন্যান্যরা সহ তার ছেলে ঘটনাস্থলে এসে দেখে তার বাবা মাটিতে পড়ে আছে। সেখান থেকে মাঝিরা সম্মিলিত সাময়িক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় ৫জনকে আটক করা হয়েছে।
শাজাহানপুর কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সার্জেন্ট শফিকুল ইসলাম নিহত হয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com