সর্বশেষ সংবাদ
Home » রাজশাহী » শাজাহানপুরে অপ্রাপ্ত বয়স্ক সহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ

শাজাহানপুরে অপ্রাপ্ত বয়স্ক সহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ

শাজাহানপুরে অপ্রাপ্ত বয়স্ক সহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শাজাহানপুরে অপ্রাপ্ত বয়স্ক সহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে প্রথম শ্রেণীতে পড়ুয়া এক শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। গুরুতর আহত কন্যা শিশুটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
কন্যা শিশুটির পিতা জানিয়েছেন, তার স্থায়ী ঠিকানা বগুড়া শহরের ফুলবাড়ি মহিলা কলেজ এলাকায়। বিগত ৬ বছর যাবত তিনি শাজাহানপুরের বেতগাড়ী মধ্যপাড়ায় একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছেন। তিনি ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। পেশাগত কাজের এক পর্যায়ে বৈদ্যুতিক দূর্ঘটনায় তিনি কর্মক্ষমতা হারিয়েছেন। অভাব-অটনের কারণে তার দু’পুত্র ও স্ত্রী অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে। অপর দু’কন্যাকে নিয়ে কোন রকমে সংসার চলছে। এমতাবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় খেলা-ধুলা শেষে বাড়ি ফিরছিল বেতগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণীতে পড়–য়া তার শিশু কন্যা। এ সময় প্রতিবেশী মোহাম্মাদ আলীর দু’পুত্র আসিফ (১৪) ও আতিক (১০) জোর করে গামছা দিয়ে মুখ বেঁধে বাড়ির পাশে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। গুরুতর আহত মেয়েটি বাড়ি ফিরলে তার শারিরীক অবস্থা বুঝতে পেরে রাতেই তাকে প্রথমে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এঘটনায় তিনি শাজাহানপুর থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানিয়েছেন, বিষয়টি অবহত হওয়ার পর পরই ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। ঘটনার শিকার শিশু কন্যা ও তার মা পুলিশকে বলেছে, দুষ্টু দুই সহোদর শিশু কন্যার যৌনাঙ্গে কাঠি ঢুকিয়েছিল। এছাড়া যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাদের বয়সও কম। তাই ধর্ষণের বিষয়টি সন্দিহান। ডাক্তারী পরীক্ষার পরই প্রকৃত ঘটনাটি জানা যাবে। ঘটনাটি সর্বাধিক গুরুত্ব সহকারে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*