Logo




খুলনাকে হারিয়ে শেষ চারে রংপুর

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট ষ্টেডিয়ামে খুলনাক টাইটানকে ১৯ রানে হারিয়ে সেরা চারে খেলা নিশ্চিত করেছে রংপুর রাইডারস্।
প্রথমে টসে হেরে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৭ রান করে রংপুর রাইডারস। ১৪৮ রানের জবাবে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১২৮ রান করে খুলনা টাইটান।
সেরা চার আগেই নিশ্চিত করেছে খুলনা। রংপুরের দেওয়া ১৪৮ রানের লক্ষে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিলো খুলনা। শান্ত ও কিলিংজার এই দুই ব্যাটসম্যান মিলে গড়েন ৬০ রানের জুটি।এরপর ব্যক্তিগত ২০ রান করে অপুর বলে এলবিডব্লিউ আউট হন শান্ত ভেঙে যায় জুটি।এরপর ব্যাটিংয়ে আসেন আফিফ কিন্তু তিনি মাত্র ৮রান করে সোহাগ গাজির বলে ক্যাচ আউট হন। আফিফের বিদায়ের পরেই ব্যক্তি গত ৪৪ রান করে কিলিংজার ও বিদায় নেন। ১৩ ওভারে খুলনার রান তখন ৮৭ ব্যাটিংয়ের মাহমুদউল্লাহ ও পোরান।
পরের ওভারেই মাহমুদউল্লাহকে বোল্ড আউট করেন নাহিদুল।পরপর উইকেট হারানোর ফলে ম্যাচ চলে যায় রংপুরের হাতে।খেলায় তখন টান টান উত্তেজনা খুলনার দুই ওভারে রান দরকার। ২৫ রান হাতে ৩ উইকেট।কিন্তু সেই রান নিতে ব্যর্থ হয় খুলনা। এই জয়ে শেষ চারে খেলা অনেকটা নিশ্চিত হলো রংপুর রাইডারস্ এর।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com