সর্বশেষ সংবাদ
Home » রাজশাহী » শাজাহানপুরে মহাসড়কের জায়গা দখলঃ কার্যকর ব্যবস্থা নেই সড়ক ও জনপদের

শাজাহানপুরে মহাসড়কের জায়গা দখলঃ কার্যকর ব্যবস্থা নেই সড়ক ও জনপদের

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদের সামনে সড়ক ও জনপদের জায়গা অবৈধ ভাবে দখল করা হচ্ছে। এবিষয়ে বগুড়া জেলা সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী বরাবর অভিযোগ দায়ের হলেও তাদের কার্যকর ভূমিকা নেই।
অভিযোগ ও সরজমিনে জানাযায়, বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদের সামনে জব্বার হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক আব্দুর জব্বার মহাসড়কের জায়গায় মাটি ভরাট করে অবৈধ ভাবে দখল করে কয়েকটি দোকান ঘর নির্মান করছেন। বগুড়া শাজাহানপুর উপজেলার ঢাক-বগুড়া মহাসড়ক অত্যন্ত ব্যস্ত এবং দূর্ঘটনা প্রবন এলাকা। অবৈধ ভাবে জায়গা দখল করার ফলে সেখানে লোক সমাগম বেড়ে যাবে এবং হাইওয়ে কোচ গুলো দূর্ঘটনার কবলিত হবে। এতে প্রাণহানীর সংখ্যা আরও বাড়তে পারে। হোটেল ব্যবসায়ী আব্দুর জব্বার প্রভাবশালী হওয়ায় স্থানীয়দের তীব্র ক্ষোভ থাকলেও তারা প্রকাশ্যে কিছু বলতে পারছে না। দূর্ঘটনায় কোন সাধারন মানুষের প্রানহানি হওয়ার আগে সড়ক ও জনপদের দ্রুত হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগকারী আব্দুল মতিন আকতার।
বগুড়া সড়ক ও জনপদ (সওজ),র নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, উদ্ধতন কর্মকর্তাদের কাছে অভিযোগটি পাঠানো হয়েছে। উপজেলার অবৈধ স্থাপনা গুলো খুব শীঘ্রই উচ্ছেদ করা হবে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*