Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে বিশৃঙ্খলা সৃষ্টিতে নিষেধ করায় মহিলাসহ আহতঃ৩

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭

মাসুম হোসেন স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুরে বিশৃঙ্খলা সৃষ্টিতে নিষেধ করায় ৩জনকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে জখম করার ঘটনা ঘটেছে। উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম পশ্চিমপাড়ায় এ ঘটনায় পুলিশ মামলা নিতে অনিহা প্রকাশ করায় কোর্টে মামলা দায়ের করা হয়েছে। গত ২০শে ডিসেম্বর ২০১৭ ইং বুধবার মোঃ আসলাম আলী বাদী হয়ে জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেছিলেন।
মামলা সূত্রে জানাযায়, গত ১৩ই ডিসেম্বর বুধবার রাতে মামলার আসামী শফিকুল ইসলাম(৩৬), মোবারক আলী(২০), বুদা মিয়া(৪০), শহিদুল ইসলাম(২৫), হাবিব(২৩) ইমরান(২১), শাহ্ আলম(২৩), সুমন(২০) আসলাম উদ্দিনের বাড়ির কাছে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করে। আসলাম আলী তাদের বিশৃঙ্খলা করতে নিষেধ করলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। পরবর্তিতে তার বাবা ছফির উদ্দিন প্রামাণিক ও ভাবী নুপুর আক্তার এগিয়ে এলে তাদের লাঠি ও বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। এরই এক পর্যায়ে আসামীরা নুপুর আক্তারকে মাথায় ছুরিকাঘাত করে ১ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। আহতরা বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন।
মামলার বাদী আসলাম উদ্দিন জানান, স্থানীয় প্রভাবশালী এক আওয়ামীলীগ নেতার প্রভাবে থানা পুলিশ মামলা না নেওয়ায় কোর্টে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের পক্ষ নিয়ে ওই প্রভাবশালী নেতা মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি দিচ্ছে। বর্তমানে নিরাপত্বাহীনতায় ভূগছেন তারা।
ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুশান্ত কুমার সাহা জানান, এজাহার পেয়েছেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com