Logo




বগুড়া শাজাহানপুরে দলীয় নেতাদের কাড়াকাড়িতে খয়রাতের মাংস বঞ্চিত দুঃস্থরা

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭

বগুড়া শাজাহানপুরে দলীয় নেতাদের কাড়াকাড়িতে খয়রাতের মাংস বঞ্চিত দুঃস্থরা

মাসুম হোসেন. নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শাজাহানপুর উপজেলায় আসা ১শত ২১বাক্স দুম্বার মাংস বিতরনে অনিয়মের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার বেলা ১২টায় মাংস গুলো আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী, জাতীয় পার্টি, উপজেলার বিভিন্ন দপ্তর সহ বিভিন্ন সংগঠনের মাঝে বিতরন করা হয়েছে। সৌদি আরব থেকে বাংলাদেশের দুঃস্থ ও হত দরিদ্রদের জন্য খয়রাতি হিসেবে এগুলো পাঠানো হয়েছিলো বলে উপজেলা প্রকল্প উন্নয়ন(পিআইও) অফিস থেকে জানানো হয়েছে।
উপজেলা পিআইও অফিস থেকে জানাযায়, সৌদি আরব থেকে খয়রাতি হিসেবে আসা দুম্বার মাংস গুলো দুঃস্থ এবং হত দরিদ্রদের মাঝে বিতরনের নিয়ম। এবারে মোট ১শত ২১বাক্স মাংস এসেছে। উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন ছাড়াও জাতীয় পার্টি, উপজেলার বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি, কয়েকটি মাদ্রাসা সহ বিভিন্ন সংগঠনে দেয়া হয়েছে।
উপজেলার দুঃস্থ রিক্সা চালক মোন্তা, আকবর বেলাল সহ অসংখ্য লোক জানান, তারা জানেন না কবে, কখন এগুলো দেওয়া তারা জানতেও পারেনা।
নাম প্রকাশ না শর্তে একাধিক উপজেলাবাসী জানান, সরকারদলীয় নেতারা খয়রাতের মাংস নিতে উপজেলায় হুমড়ি খেয়ে পড়ে। নেতাদের অবস্থা দেখে তাদের ধারণা হয় তারাই প্রকৃত দুঃস্থ।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালেবুল ইসলাম তালেব জানান, বিষয়টি তার জানা নেই। দলীয় অন্য কেউ তুলে থাকতে পারে। উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন জানান. তারা ২বাক্স পেয়েছেন এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু জানান, তারা ২বাক্স পেয়েছেন এবং ভাই ব্রাদারদের মাঝে বন্টন করে দিয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com