Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে চুরি হওয়া রবি টাউয়ারের ৮টি ব্যাটারি উদ্ধারঃগ্রেফতার ২

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭

বগুড়া শাজাহানপুরে চুরি হওয়া রবি টাউয়ারের ৮টি ব্যাটারি উদ্ধারঃগ্রেফতার ২

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গতকাল শুক্রবার দিবাগত আড়াই টায় বগুড়া শাজাহানপুর থানা পুলিশ চুরি হওয়া রবিটাওয়ারের ৮টি ব্যাটারি ও চুরির কাজে ব্যবহৃত টাটা পিকআপ সহ ২চোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, শরীয়তপুরের নড়িয়া উপজেলার জবসা গ্রামের মৃত রফিক খাঁনের পুত্র মোঃ ইয়াছীন আলী(২৮), ফরিদপুর কোতয়ালী উপজেলার কমলাপুর গ্রামের আবুল কাশেমের পুত্র জাহিদ হাসান ওরফে সুমন(২৯)। তাদেরকে আজ শনিবার কোর্টে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে উপজেলার বান্ন্ঘিাটার রবি এক্সিজিয়াটা টাউয়ারের( নং-১৯)ফ্যালকন সিকিউরিটি লিমিটেড এর নিয়োগ প্রাপ্ত নাইট গার্ড আজাহার আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
এজাহার সূত্রে জানাযায়, গ্রেফতারকৃতরা গত শুক্রবার দিবাগত রাত আড়াইটায় টাটা হলুদ পিকআপে(ঢাকা মেট্রো-ন-১৩-৫৮৪৫) করে অজ্ঞাত ৭/৮জন উপজেলার বান্নিঘাটা রবি টাউয়ারের ৮টি ব্যাটারি(মূল্য প্রায় ৩লক্ষ ৫০হাজার টাকা) চুরি করে। পিকআপে করে ব্যাটারি গুলো নিয়ে যাওয়ার সময় পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে বিব্লক কাঁচাবাজার সংলগ্ন এক দোকানের ভিতর প্রবেশ করে। এত দোকানের সাটার ভেঙ্গে দোকনের জিনিসপত্রের ক্ষতি হয়। এই দূর্ঘটনায় গ্রেফতারকৃত চোর ২জন আহত হয়। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করে পিকআপ আটক ও চুরি হওয়া ব্যাটারি গুলো উদ্ধার করে।
শাজাহানপুর থানার এসআই জাহাঙ্গীর কবীর জানান, গ্রেফতারকৃতদের মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com