Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহতঃ৪ আহতঃ২১

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ১ জানুয়ারী, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ আজ বিকেল ৩টায় বগুড়া শাজাহানপুরে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন ৪জন ও আহত হয়েছেন ২১জন। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানাযায়, বিকেল ৩টায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল জামালপুরে যাত্রীবাহি গোসাইবাড়িগামী লোকাল বাসের(বগুড়া-ব ৪৬৬৬) বগুড়াগামী বিপরীতমূখী কার্গো সার্ভিস( ঢাকা মেট্রো-ট১৫-১৪৯৫) সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই কার্গোসার্ভিস চালক নিহত হন। তার পরিচয় পাওয়া যায়নি। আহত বাসযাত্রীদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো ৩জন মারা যায়। নিহত বাস যাত্রীরা হলেন, সিরাজগন্জ জেলার রায়গন্জ উপজেলার ধানগড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র সাজু মিয়া(৩৪), বগুড়া শেরপুর উপজেলার উলিপুর গ্রামের মাসুদের কন্যা মিথিলা(২২), শেরপুর উপজেলার আলতাফ হোসেনের কন্যা মাহি(২৩)। এ সময় পুলিশের সঙ্গে বগুড়ার দমকল কর্মীরাও আহতদের উদ্ধার করে। এ ঘটনায় বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।
শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান জানান, আহতদের চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপালে পাঠানো হয়েছে। যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com