Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




সাইফ, হৃদয়দের খেলা সরাসরি দেখাবে স্টার স্পোর্টস

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

সাইফ, হৃদয়দের খেলা সরাসরি দেখাবে স্টার স্পোর্টস 

যুব বিশ্বকাপে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশের যুবারা। বিশ্বকাপের উদ্বোধনী দিনেই নামিবিয়ার বিপক্ষে দারুণ জয় তুলে নিয়ে বিশ্বকাপে উড়ন্ত সূচনা করেছে সাইফ হাসানের দল।

এরপরের ম্যাচে কানাডার বিপক্ষেও তৌহিদ হৃদয় এবং আফিফের নৈপুণ্যে দারুণ জয় তুলে নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে টাইগাররা। এদিকে গ্রুপ পর্বে মহা গুরুত্বপূর্ণ ম্যাচ ১৮ জানুয়ারি বৃহস্পতিবার কুইন্সটাউনে ইংলিশদের বিপক্ষে মাঠে নামবে যুবারা।

এই ম্যাচে ইংলিশদের হারালেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নক আউট পর্বে যাবে তরুণরা। এদিকে এখন পর্যন্ত বাংলাদেশের যুবাদের কোন ম্যাচই টেলিভিশনের পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়নি।

কিন্তু ইংলিশদের সাথে বাংলাদেশের শেষ ম্যাচটি দেখা যাবে টেলিভিশনে। স্টার স্পোর্টস চ্যানেলে খেলাটি সম্প্রচারিত হবে। চলতি বিশ্বকাপের মোট ২০টি ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করবে আইসিসি।

তবে ভারতের গ্রুপ পর্যায়ের তিনটি ম্যাচই দেখা যাবে টিভিতে। দুটি ম্যাচ দেখানো হবে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের। এছাড়া বাংলাদেশ, জিম্বাবুয়ে, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নামিবিয়া ও পাপুয়া নিউগিনির একটি করে ম্যাচ সম্প্রচার করা হচ্ছে।

গ্রুপ পর্যায়ে বেছে বেছে ম্যাচ দেখানো হলেও নক আউট পর্বের (কোয়ার্টার ফাইনাল, স্থান নির্ধারণী ও সেমিফাইনাল-ফাইনাল) সব ম্যাচে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com