Logo




বগুড়ায় মিছিলের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে দুই বিএনপি নেত্রীর চুলোচুলি

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮

বগুড়ায় মিছিলের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে দুই বিএনপি নেত্রীর চুলোচুলি

ডেস্ক নিউজ: মিছিলের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের দুই নেত্রীর সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা একে অপরকে অকথ্য ভাষায় গালিগালাজ, হাতা হাতি চুলাচুলির পাশাপাশি রাস্তায় ফেলে কিলঘুষি মারতে থাকে। একপর্যায়ে তাদেরই অপর মহিলাদের মধ্যস্ততায় তারা উঠে আবার মিছিল শুরু করে।

জেলা বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগের প্রতিবাদে আজ শনিবার সকালে বগুড়া জেলা বিএনপির মিছিলে ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও সেখানে কর্মরত সাংবাদিকরা জানান, দলিয় কার্যালয়ে অগ্নিসংযোগের প্রতিবাদে শনিবার সকালে বগুড়া জেলা বিএনপির পক্ষথেকে শহরের রিয়াজকাজী লেনথেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটির সামনেদিয়ে দরীয় মহিলারা ও পেছনে ব্যানারে দলীয় নেতা কর্মীরা হাটতে থাকে। মিছিলটি শহরের শেরপুর রোডহয়ে সামনের দিকে এগুতে থাকলে মফিজপাগলার মোড়ে এসে জেলা স্বেচ্ছাসেবক দলের মহিলা বিষয়ক সম্পাদিকা সুরাইয়া জেরিন রনি ও একই পদের সহ সম্পাদিকা সোহেলী মাহমুদ লাইনে দাঁড়ানোকে কেন্দ্রো করে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে।

এর এক পর্যায়ে তারা একে অপরকে অকথ্য ভাষায় গালিগালাজ, হাতা হাতি, চুলাচুলির পাশাপাশি রাস্তায় ফেলে কিলঘুষি মারতে থাকে। এসময় মূল মিছিলটি রাস্তায় দাঁড়িয়ে তাদের এসব দেখতে থাকে। সংঘর্ষ কিছুক্ষন চলার পর তাদেরই সঙ্গেথাকা অপর মহিলারা এসে তাদের কে থামিয়ে দেয়। এরপর মিছিলটি আবার শুরু হলে তারাও অংশ নেয়।

এবিষয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের মহিলা বিষয়ক সম্পাদিকা সুরাইয়া জেরিন রনি জানান, মেয়েটা সোহেলী) বেয়াদব। মিছিলের সামনে হাটার সময় একটি মেয়েকে এসে সে জায়গা ছেড়ে দিতে বলে হাতধরে টানাটানির পাশাপাশি গালিগালাজ করতে থাকে। সেটাদেখে আমি তাকে নিষেধ করলে সে আমার সাথেও খারাপ ব্যবহার করে। এসময় আমাদের মধ্যে কিছু অনাকাংখিত ঘটনা ঘটে।

তিনি আরো বলেন ওই মেয়েটা (সোহেলী) প্রায় প্রতিদিনই মিছিলে এসে এরকম ঝামেলা বাধায়।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের একসিনিয়র নেতা তাদের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com