Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




পৌর কাউন্সিলরকে হত্যা চেষ্টার প্রতিবাদে বগুড়ার শাজাহানপুরে সুজন’র মানববন্ধন

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮

পৌর কাউন্সিলরকে হত্যা চেষ্টার প্রতিবাদে বগুড়ার শাজাহানপুরে সুজন’র মানববন্ধন

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ সুশাসনের জন্য নাগরিক(সুজন) বগুড়া শাজাহানপুর উপজেলা শাখার উপদেষ্টা বগুড়া পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলমকে গুলি করে হত্যা চেষ্টার প্রতিবাদে এবং মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সুজন শাজাহানপুর উপজেলা শাখা। মঙ্গলবার বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মাঝিড়া বটতলায় এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
সুজন উপজেলা শাখার সভাপতি সাংবাদিক সাজেদুর রহমান সবুজের সভাপতিত্বে এবং য্গ্মু সাধারন সম্পাদক সাংবাদিক জিয়াউর রহমানের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সুজন জেলা শাখার সাধারন সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুজন উপজেলা শাখার সাধারন সম্পাদক ডা. আনিছুর রহমান, শাজাহানপুর প্রেসক্লাবে সাধারন সম্পাদক শাহাদত হোসেন, সুজন মাঝিড়া ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসেন। এসময় সুজন জেলা শাখার সমন্বয়কারী আলমাস আলী খান চঞ্চল, উপজেলা শাখার সহ সভাপতি আব্দুর রহমান, সাংবাদিক এম শাহিন আলম, য্গ্মু সম্পাদক আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য আলহাজ্ব রেজাউল করিম, হোসনেয়ারা সরকার, সাংবাদিক রমজান আলী রঞ্জু, মাঝিড়া ইউনিয়ন শাখার সভাপতি গোলাম রব্বানী, খোট্টাপাড়া ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল কাদের, আড়িয়া ইউনিয়ন শাখার সভাপতি আপেল মাহমুদ, সাধারন সম্পাদক নাইম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোমবার বেলা পৌনে ১১ টার দিকে বগুড়া শাজাহানপুর থানার অন্তর্গত ফুলদিঘী মধ্যপাড়ায় পৌরসভার নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তা ও প্রতিবেশীদের বাড়ির মূল গেট বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা দেয়ায় ১৩ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর খোরশেদ আলমকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছুড়ে সাবেক যুবলীগ নেতা নামধারী বগুড়া আলতাব আলী সুপার মার্কেটের সাবেক সভাপতি মাসুম কামাল মাসুম (৫০)। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তির নেতৃত্বে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে যায় মাসুম কামাল। পরে মাসুম কামালের বাড়ি তল্লাশী করে তার স্ত্রীকে আটক করে এবং একটি মটরসাইকেল জব্দ করে পুলিশ। এ ঘটনায় পৌর কাউন্সিলর খোরশেদ আলম বাদি হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।
এবিষয়ে শাজাহানপুর থানার ওসি(তদন্ত) আবুল কালাম আজাদের সঙ্গে কথা বললে তিনি জানান, একজনকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্র উদ্ধারে ও অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com