Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে কমিশনারকে হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণের ঘটনায় মামলা দায়েরঃ গ্রেফতার ১

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮

বগুড়া শাজাহানপুরে কমিশনারকে হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণের ঘটনায় মামলা দায়েরঃ গ্রেফতার ১

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুর উপজেলাধীন ১৩নং ওয়ার্ডের কমিশনার খোরশেদ আলমকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোঁড়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। কমিশনার খোরশেদ আলম বাদী হয়ে গত সোমবার শাজাহানপুর থানায় মামলাটি দায়ের করেছেন। এঘটনায় গ্রেফতার হয়েছেন মাসুম কামালের স্ত্রী রুপা খাতুন এবং অন্য আসামীরা পলাতক রয়েছেন।
এজাহার সূত্রে জানাযায়, উপজেলার ফুলদিঘি মধ্যেপাড়া এলাকায় জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে অবৈধ ভাবে প্রাচীর নির্মাণ করছিলেন মাসুম কামাল(৫৫)। গত সোমবার বেলা ১১টায় এলাকাবাসীর অভিযোগে কমিশনার খোরশেদ আলম ঘটনাস্থলে গিয়ে জনস্বার্থে প্রাচীর নির্মাণে নিষেধ করলে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে মাসুম কামাল উত্তেজিত হয়ে বাড়িতে প্রবেশ করে শর্টগান নিয়ে বের হয়ে খোরশেদ আলমকে হত্যার উদ্দেশ্যে ৪রাউন্ড গুলি ছোঁড়েন। এসময় মাসুম কামালের কোমরে আরেকটি রিভালবার ছিল। গুলি বর্ষণের সময় কৌশলে মাটিতে শুয়ে কোন রকমে প্রাণ বাঁচিয়েছেন খোরশেদ আলম। এঘটনায় ৪জনকে আসামী করা হয়েছে। আসামীরা হলেন, মাসুম কামালসহ তার ২ভাই শামীম কামাল(৪৬) ও সাব্বির কামাল(৪০) সকলের পিতা মৃত মোশারফ হোসেন এবং গ্রেফতারকৃত আসামী মাসুম কামালের স্ত্রী রুপা খাতুন(২৮)।
শাজাহানপুর থানার ওসি(তদন্ত)আবুল কালাম আজাদ জানান, একজনকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্র উদ্ধারে ও অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com