Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে সরকারী রাস্তা দখল করছে টি.এম.এস.এস

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়ায় সরকারী রেকর্ডিং করা রাস্তা অবৈধ ভাবে দখলের অভিযোগ দায়ের হয়েছে। গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেন হিন্দু সম্প্রদায়ের পক্ষে মনিন্দ্রনাথ মহন্ত।
অভিযোগ সুত্রে ও সরেজমিনে জানাগেছে, সুজাবাদ এলাকার ওই রাস্তা দিয়ে করতোয়া নদীর তীরে হিন্দু সম্প্রদায়ের শ্মশানে যেতে হয়। প্রতি বছর করতোয়া নদীতে বিভিন্ন এলাকার পূজা মন্ডপের প্রায় ৫০টি প্রতিমা বিসর্জন দেওয়া হয় ওই রাস্তা ব্যবহার করে। রাস্তাটির পাশে টি.এম.এস.এস- এর নিজস্ব জায়গায় টাইলস ফ্যাক্টরি নির্মাণ করছে ওই প্রতিষ্ঠান। ওই ফ্যাক্টরি নির্মাণ কাজে সরকারী রেকর্ডিং করা রাস্তাটি অবৈধ ভাবে দখল করা হচ্ছে। রাস্তাটি অবৈধ ভাবে দখল হলে হিন্দু সম্প্রদায়দের ধর্মীয় কাজে বিঘ্ন ঘটবে। রাস্তাটি রক্ষা করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে জোর দাবী জানিয়েছেন হিন্দু ধর্মের অনুসারীরা ও এলাকাবাসী।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানিয়েছেন, টি.এম.এস.এস প্রতিষ্ঠান ওই রাস্তা দখল করে পাশে যাদের জমি রয়েছে সেগুলো বিক্রি করতে বাধ্য করবে। সংশ্লিষ্ট কর্তপক্ষের রাস্তাটি অবৈধ দখলের কবল থেকে রক্ষা করতে কঠোর পদক্ষেপ নেওয়া উচিৎ।
ওই ওয়ার্ডের কমিশনার খোরশেদ আলম জানান, রাস্তাটি সরকারীভাবে রেকর্ডিং করা। রাস্তাটি রক্ষা করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের খুব দ্রুত পদক্ষেপ নেওয়া উচিৎ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানকে একাধিকবার ফোন করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com