Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ার শাজাহানপুরে ইউএনও’র অনিয়ম তদন্ত শুরু করেছে দুদক

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৫ মার্চ, ২০১৮

বগুড়ার শাজাহানপুরে ইউএনও’র অনিয়ম তদন্ত শুরু করেছে দুদক

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ কামরুজ্জামানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। এসব অভিযোগের এখন পর্যন্ত তদন্ত শুরু করেনি বগুড়া জেলা প্রশাসন তবে তদন্ত শুরু করেছে দূর্নীতি দমন কমিশন(দুদক)।
গত ২৭ফ্রেব্রুয়ারী মঙ্গলবার উপজেলার স্থানীয় সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তার বিভিন্ন অনিয়ম তুলে ধরেন জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী,র কাছে। এ সময় উপস্থিত ছিলেন ডিডি এলজি সুফিয়া নাজীম, এডিসি (রাজস্ব) আমিরুল ইসলাম। এসময় অনিয়ম তদন্ত করে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছিলেন এডিসি (রাজস্ব) আমিরুল ইসলাম। আশ্বাসের সপ্তাহ খানেক পেরিয়ে গেলেও কোন পদক্ষেপ নিচ্ছে না জেলা প্রশাসন । অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অনিয়ম তদন্ত শুরু করেছে দূর্নীতি দমন কমিশন(দুদক)। গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে গুরুত্বপূর্ন কয়েকটি ফাইল নিয়ে গেছেন তারা। তদন্তের স্বার্থে কিছু জানাতে অপারগতা প্রকাশ করেছেন তদন্ত কর্মকর্তারা।
মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা ছাড়াই দাফন, টেন্ডার ছাড়াই ৭ লক্ষাধিক টাকা ব্যয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষ সংস্কার, উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারী গাড়ি তার স্ত্রীর ব্যবহার করা, বাল্য বিয়ের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া, গ্রাম পুলিশদের সময় মত বেতন না দিয়ে রাস্তায় নামতে বাধ্য করা, কৃষি স্কীম ভাংচুর, জনগনের পথ বন্ধ করে রাজ কাচারী প্রাচীর নির্মান এবং পরে ক্ষমা চেয়ে তা খুলে দেয়া, অভিযোগ দেয়ার পরেও ভূয়া এনজিওর বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া, বিজয় দিবসে চাঁদাবাজি সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ জেলা প্রশাসকের কাছে তুলে ধরেছিলেন উপজেলায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা।
বগুড়া জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী’র সঙ্গে কথা বলা হলে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ইউএনও’র সঙ্গে বসে আপনারা আলোচনা করেন।
দূর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক আনোয়ারুল ইসলাম জানান. তদন্ত শুরু হয়েছে। কিছু গুরুত্বপূর্ণ ফাইল আনা হয়েছে এরপর জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com