Logo




বগুড়া শাজাহানপুরে দুবলাগাড়ী কলেজের গভর্নিংবডির কমিটি গঠন নিয়ে উত্তেজনা

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮

বগুড়া শাজাহানপুরে দুবলাগাড়ী কলেজের গভর্নিংবডির কমিটি গঠন নিয়ে উত্তেজনা

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুর উপজেলায় দুবলাগাড়ী ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি পদ নিয়ে এলাকায় চড়ম উত্তেজনা বিরাজ করছে। বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় সভাপতি পদে উপজেলা যুবলীগের সভাপতি ভিপি এম সুলতান আহম্মেদের নাম প্রস্তাব পত্রে না পাঠানো এবং শুধু বর্তমান সভাপতি এবং তার মনোনীত আরেকজন সহ মোট ২জনের নাম প্রস্তাব পাঠানোকে কেন্দ্র করে এই পরিস্থিতির সৃষ্টি হয়। পরে এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ এবং কলেজের গভর্নিং বডি সহ শিক্ষকরা বসে সুলতান আহম্মেদের নাম সহ মোট ৩জনের নাম প্রস্তাব করার সিদ্ধান্ত হলে পরিস্থিতি শান্ত হয়।
ওই কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন জানান, নিয়ম অনুযায়ী কমিটি গঠনের জন্য প্রস্তাব পত্রে সভাপতি এবং অধ্যক্ষর স্বাক্ষর থাকতে হয়। গভর্নিং বডি , এলাকার গন্যমান্য ব্যক্তি এবং শিক্ষকরা বসে সিদ্ধান্ত হয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালেবুল ইসলাম তালেব, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি এম সুলতান আহম্মেদ এর নাম চুড়ান্ত হয়। সেই প্রস্তাব পত্রে তিনি স্বাক্ষর করেছেন কিন্তু বর্তমান সভাপতি তালেবুল ইসলাম তালেব স্বাক্ষর করছেন না।
উপজেলা যুবলীগের সভাপতি ভিপি সুলতান আহম্মেদ জানান, সভাপতি কে হবে সেটা পরে কার বিষয়। কিন্তু প্রার্থীদের নাম প্রস্তাবে দেয়া হবেনা কেন। গভর্নিং বডি এবং শিক্ষকদের সাথে বৈঠকে সিদ্ধান্ত হয়েছে তিনি নিজে সহ তালেব এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাভাপতি ফরিদুল ইসলামের নাম চূড়ান্ত করা হয়েছে। সেই প্রস্তাব পত্রে অধ্যক্ষ আব্দুল মতিন স্বাক্ষর করেছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com