Logo




সাংবাদিকদের গ্রেফতারের হুমকি

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ১১ মার্চ, ২০১৮

সাংবাদিকদের গ্রেফতারের হুমকি

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও)মোঃ কামরুজ্জামানের অনিয়ম ও দূর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের গ্রেফতার এবং দেখে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এতে পেঁশাগত দাঁয়িত্ব পালনে ঝুঁকির মধ্যে রয়েছেন তাঁরা।
জানাগেছে, শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অনিয়ম নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার তাঁর অনিয়ম তদন্ত করছে দূর্নীতি দমন কমিশন(দুদক) ও জেলা প্রশাসন। এতে ইউএনও কামরুজ্জামান ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের রাজনৈতিক ব্যক্তিবর্গদের দিয়ে বিভিন্ন হুমকি দিচ্ছেন এবং সাংবাদিকদের গ্রেফতার করা হবে বলেও তিনি হুমকি দিয়েছেন।
শাজাহানপুর সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব সাইদুজ্জামান তারা জানান, অনিয়মের সংবাদ প্রকাশের কারণে ইউএনও’র কিছু হলে সাংবাদিকদের দেখে নেওয়া হবে বলে তাঁকে হুমকি দিয়েছেন রাজনৈতিক নেতৃবৃন্দ।
শাজাহানপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য এম শাহীন আলম জানিয়েছেন, ইউএনও’র অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করছেন ইউএনও। এমনকি সাংবাদিক ঐক্য পরিষদের কয়কেজন সাংবাদকিকে গ্রেফতার হবেসহ বিভিন্ন হুমকি দিচ্ছেন ইউএনও। এছাড়াও রাজনৈতিক ব্যক্তিবর্গের হুমকি ও চাপে বর্তমানে পেঁশাগত দাঁয়িত্ব পালনে ঝুঁকির মধ্যে রয়েছেন সাংবাদিকরা।
শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সাংবাদিকদের গ্রেফতারের হুমকির বিষয়টি অস্বীকার করে জানান, এ বিষয়ে তাঁর কিছু জানা নেই।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com