Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে প্রতারক গ্রেফতার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুুর থানা পুলিশ গত সোমবার রাতে অভিযান চালিয়ে এক প্রতারককে গ্রেফতার করেছে। প্রতারক শ্রী রিমন চন্দ্র মোদক দুপচাচিয়া উপজেলার বেরিঞ্জ গ্রামের শ্রী শ্যামল চন্দ্র মোদকের ছেলে। সে শাজাহানপুর উপজেলার সুজাবাদ এলাকার দি নিউ ব্রিকস ফিল্ড ইট ভাটায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিল এবং ওই এলাকায় ভাড়া থাকতো। সে গত শনিবার ওই ভাটার প্রায় ৩১লক্ষ পঞ্চাশ হাজার টাকা আত্বসাত করে পালিয়ে যায়। গত রোববার ওই ভাটার মালিক আবু জাকারিয়া জায়দার নিজে বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছে।
ইট ভাটার মালিক আবু জাকারিয়া জায়দার জানান, তাঁর ভাটাতে শ্রী রিমন চন্দ্র মোদক ২বছর যাবৎ ম্যানেজার হিসেবে কাজ করে আসছে। সে নগদ খাতার জের প্রায় ২লক্ষ ৬০ হাজার ২৪৯টাকা , গত বছরের ডিও,র জের প্রায় ১লক্ষ ৪৯হাজার টাকা এবং গত বৃহস্পতিবার কয়লার টিটি বাবদ প্রায় ৩লক্ষ টাকা এবং ভাটার নগদ বিক্রির টাকাসহ আনুমানিক ১০লক্ষ ২১হাজার একশত ১৯টাকা আত্বসাত করে পালিয়ে যায়। এছাড়াও শ্রী রিমন চন্দ্র তার অগোচরে অগ্রিম ডিও বিক্রি করে প্রায় ২১লক্ষ আটাশ হাজার আটশত একাশি টাকা অর্থ আত্বসাত করেছে। সে পালিয়ে যাওয়ার পর লোকজন ডিও গুলো প্রকাশ করে এবং ভাটার ইট যোগসাজস করে সে খুব কমদামে বিক্রি করেছে।
এ বিষয়ে শ্রী কমলচন্দ্র মোদকের সঙ্গে কথা বলা হলে তিনি অর্থ আত্বসাতের বিষয়টির সত্যতা স্বীকার করেন।
শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান জানান, গত সোমবার রাতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গাইবান্ধা জেলার গোবিন্দগন্জ উপজেলার কমরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার তাকে আদালতের পাঠানো হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com