Logo




বগুড়া শাজাহানপুরে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ১৮ মার্চ, ২০১৮

বগুড়া শাজাহানপুরে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজাহানপুরে ফরহাদ হোসেন (২৫) নামের এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার বীরগ্রাম স্ট্যান্ডের দক্ষিন পাশে নির্মাণাধিন পল্লী বিদ্যুৎ পাওয়ার প্লান্টের পশ্চিম পাশের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ফরহাদ হোসেন উপজেলার বীরগ্রাম মোন্নাপাড়ার মৃত আবুল হোসেন মোন্নার পুত্র।
নিহত ফরহাদের মা ছফুরা বেওয়া জানান, ফরহাদের ৬ মাস বয়সের একটি শিশু কন্যা রয়েছে। শনিবার বিকেল ৩টার দিকে ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায় ফরহাদ। প্রতিদিনের মত এশার নামাজের পর ফরহাদ বাড়িতে না ফিরলে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকেই নিখোঁজ থাকে ফরহাদ। রোববার সকালে স্থানীয়দের মুখে ফরহাদের লাশের খবর পান তিনি।
স্থানীয়রা জানান, ২০১৪ সালে ৫ ফেব্রুয়ারী জমিতে পানি সেচ নিয়ে প্রতিবেশী মনসুর আলী ওরফে হবুল ও তার ঘরজামাই আখিলের (৪৫) সাথে ফরহাদের মারামারি হয়। এঘটনায় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে ১১ ফেব্রুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে মনসুর আলী ওরফে হবুল মারা যান। এঘটনায় ফরহাদকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় ফরহাদ ৪ মাস হাজতবাস করেন।
শাজাহানপুর থানার ওসি(সার্বিক) জিয়া লতিফুল ইসলাম জানান, খবর পেয়ে রোববার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার বীরগ্রাম স্ট্যান্ডের দক্ষিন পাশে নির্মাণাধিন পল্লী বিদ্যুৎ পাওয়ার প্লান্টের পশ্চিম পাশে ধানক্ষেত থেকে ফরহাদের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ময়না-তদন্তে লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত হত্যার ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি। ক্লু উদ্ধারে জোর চেষ্টা চলছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com