Logo




শাজাহানপুরে থ্রী-হুইলারের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ  আজ শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে বগুড়া শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মাঝিরা এলাকায় সিএনজি চালিত থ্রী-হুইলারের ধাক্কায় বাই-সাইকেল আরোহী আলম হোসেন (৪৫) নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার শাহনগর এলাকার মকবুল হোসেনের পুত্র এবং পেশায় মাংস বিক্রেতা ছিলেন। এঘটনায় চালক মাসুদ রানাকে(৩৫) আটক করা হয়েছে। সে সিরাজগন্জ জেলার কাজীপুর থানার সোনামূখী গ্রামের মৃত জালাল উদ্দিন আকন্দের ছেলে।
শাজাহানপুর থানার এসআই মাসুদ রানা জানান, সকালে থ্রী-হুইলারের ধাক্কায় বাই-সাইকেল আরোহী আলম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে ওই গাড়িতেই তুলে দেয় হাসপাতালের উদ্দেশ্যে। চালক উপজেলার বেতগাড়ি এলাকায় এসে আলম হোসেনকে গাড়ি থেকে ফেলে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় জনগণ বিষয়টি দেখে সিএনজি চালককে আটক করে রাখে। খবর পেয়ে সকাল পৌনে ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে চালক মাসুদ রানাকে আটক করে বাই-সাইকেল আরোহী আলমের লাশ উদ্ধার করা হয়।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি চালিত থ্রী-হুইলারসহ চালক আটক রয়েছে। এখন পর্যন্ত এঘটনার কোন অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com