Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়া শাজাহানপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৪ গুরুতর আহত ১

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ রোববার বগুড়া শাজাহানপুরে পৃথক দুই সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। বিকেল সোয়া ৪টায় উপজেলার বেতগাড়ি বটতলা এলাকায় করতোয়া গেটলক বাসের(ঢাকা মেট্রো-চ-০২-২১৮৪) চাকায় পৃষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী ২জন নিহত হয়েছেন। নিহত আছিয়া বেগম(৪০) কাহালু উপজেলার ভালসুন গ্রামের বাবুল প্রামাণিকের স্ত্রী ও অপরজন সুজাবাদ তামিম কেয়ার ফিড অফিসের প্রকৌশলী সাইদুর রহমান(৩৮)। নিহত ২ জনই পৃথক দুই মোটর সাইকেলের আরোহী ছিলেন। মোটর সাইকেল দুইটির মুখোমুখি সংঘর্ষ হলে নিহতরা পড়ে যায় এবং করতোয়া গেটলক বাসের চাকায় পৃষ্ট হয়।
এর আগে সকাল ৭টার দিকে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের শাকপালা এলাকায় বিপরীত গামী পাথর বোঝাই ট্রাকের(ঢাকা মেট্রো-ট১৪-৯৮৩৮) সঙ্গে সিএনজি চালিত থ্রি-হুইলারের সংঘর্ষে ২জন নিহত এবং থ্রিহুইলার চালক গুরুতর আহত হয়েছেন। নিহত থ্রিহুইলারের যাত্রী বগুড়া সদর উপজেলার নংগলা ইউনিয়নের শশীবদনি গ্রামের মৃত সালামত আলীর ছেলে রমজান আলী(৬৫) অপরজন নাটোরের সিংড়ার ছোট চৌ গ্রামের মৃত বকুল চন্দ্রের ছেলে গনেশ(৪৫)। থ্রিহুইলার চালক আইজুল ইসলাম(৩৮) গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চালক আইজুল ইসলাম এ দূর্ঘটনায় নিহত রমজান আলীর ছেলে।
শাজাহানপুর থানার পুলিশ ইন্সপেক্টর(তদন্ত)আবুল কালাম আজাদ জানান, সকালে শাকপালা এলাকার দূর্ঘটনায় ঘটনাস্থলে ১জন ও অপরজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ট্রাক হাইওয়ে পুলিশ আটক করেছে। ট্রাক চালক পলাতক রয়েছে এবং বিকেলে বেতগাড়ি এলাকার দূর্ঘটনা ২জন ঘটনাস্থলেই মারা গেছে। বাস আটক ও চালক পলাতক রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com