Logo




শাজাহানপুরে এক যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ১৪ মে, ২০১৮

শাজাহানপুরে এক যুবকের লাশ উদ্ধার

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ আজ সোমবার সকাল ৯টার দিকে বগুড়া শাজাহানপুর উপজেলার কাটাবাড়িয়া দক্ষিণ পাড়া গ্রামের ভুট্টা ক্ষেত থেকে মুকুল হোসেন(২৭) নামে এক যুবকরে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ব্যক্তি ওই গ্রামের আনিসুল হক লাবুর পুত্র এবং পেশায় ট্রাক হেলপার ছিলেন।
নিহতের পিতা জানান, তিনিসহ তার ছেলে মুকুল গতকাল রোববার উপজেলার বামুনিয়া গ্রামে তার জামাই শাহজালালের বাড়িতে সকাল থেকে কৃষি কাজ করেছেন। সন্ধ্যার আগে মুকুল বাড়িতে ফিরে যায় এবং ট্রাকে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি। আজ সোমবার সকালে লোকমুখে ভুট্টা ক্ষেতে মুকুলের লাশের খবর পেয়েছেন তিনি।
ঘটনাস্থলে স্থানীয়রা জানিয়েছেন, নিহতের কোমরের ওপর ধারালো সূঁচ দিয়ে আঘাতের অনেকগুলো দাগ রয়েছে। রোববার সন্ধ্যায় নিহত মুকুলকে কাটাবাড়িয়া স্ট্যান্ডে আড্ডা দিতে দেখা গেছে।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, হত্যার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। লাশ ময়দা-তদন্ত রিপোর্টের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে হত্যা করা হয়েছে রিপোর্ট না পাওয়া পর্যন্ত এখনি কিছু বলা যাচ্ছে না।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com