Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বিশ্বকাপের পতাকায় ছেয়ে গেছে শাজাহানপুরের আকাশ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ২৭ মে, ২০১৮

বিশ্বকাপের পতাকায় ছেয়ে গেছে শাজাহানপুরের আকাশ

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ প্রথমবারের মতো রাশিয়ার মাটিতে ফুটবল বিশ^কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বছরের জুনে মাঠে গড়াবে ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। আর মাত্র ১৭ দিন অপেক্ষা। বাংলাদেশ বিশ্বকাপের ৩২ দলে নেই, কিন্তু আনন্দ করতে মানা নেই। প্রতি চার বছর পরপর প্রিয়দলকে সমর্থন দিতে ফুটবল বিশ্বকাপ নিয়ে মেতে উঠে বাঙ্গালিরা। আর নানা রঙে রাঙিয়ে যায় বাসা-বাড়ি ও মাঠ-ঘাট। ঐতিহ্যগত ভাবে বাংলাদেশীরা ফুটবল পাগল জাতি। আর ফুটবল উৎসবের অনুসঙ্গ হলো প্রিয়দলের জার্সি পরা এবং পতাকা উড়ানো। সারাদেশের ন্যায় বগুড়া শাজাহানপুর উপজেলার আঁকাশ ছেয়ে গেছে প্রিয় দলের পতাকায়। আগামী ১৪ জুন মস্কোতে বিশ্বকাপ ফুটবল শুরু হওয়ার আগেই উপজেলার রাজপথসহ আনাচে-কানাচে ছেয়ে গেছে প্রিয়দল গুলোর পতাকা। প্রায় সব বাড়িতেই টাঙ্গানো হয়েছে প্রিয়দলের পতাকা। এরমধ্যে আর্জেন্টিনা ও ব্রাজিলের আধিক্যই বেশী। ফুটবল বিশ্বকাপ ঘিরে অংশগ্রহন করা দল নিয়ে আলোচনা-সমালোচনায় মুখর থাকে উপজেলার বন্দরগুলো। বাংলাদেশ বিশ্বকাপে খেলতে না পারলেও প্রিয়দল গুলো নিয়ে উৎসব আনন্দে মেতে থাকে সর্বস্তরের জনগণ।
এখন থেকেই প্রিয়দলের পক্ষে প্রতিদিনই ফেসবুকে বিভিন্ন স্ট্যাটাস দিচ্ছে ফুটবল প্রেমীরা এবং সেখানে একেক দলের সমর্থকরা ভিন্ন ধরণের মত পোষণ করছেন।
উপজেলায় দর্জিরা বিরতিহীনভাবে পতাকা বানানোর কাজ করছেন। এই পতাকাগুলো বিক্রি হবে স্থানীয় বাজারে। প্রস্তুতকারকরা বলছে বিশ্বকাপ উপলক্ষে পতাকার প্রচুর চাহিদা থাকে এবং হাজার হাজার পতাকা বিক্রি হবে স্থানীয় বাজারেই। এদিকে বিভিন্ন দলের সমর্থকরা বলছে ট্রফি এবার তাদের ঘরেই উঠবে!
তারা আরও জানান , হয়ত একদিন তাদের স্বপ্ন পূরণ হবে বিশ্বকাপের ৩২ দলে থাকবে বাংলাদেশ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com