Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




অস্ত্র ও ট্রাকসহ আন্ত:জেলা ডাকাত চক্রের ৫সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৪ জুন, ২০১৮

অস্ত্র ও ট্রাকসহ আন্ত:জেলা ডাকাত চক্রের ৫সদস্য গ্রেফতার

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়া শাজাহানপুর উপজেলায় আন্ত:জেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে তাদের ব্যবহৃত মিনি ট্রাক ও অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার শহরকুটি গ্রামের আহাদ আলীর পুত্র আব্দুল মজিদ(৩৫) একই উপজেলার সিংজানী গ্রামের মৃত-নছির উদ্দিনের পুত্র সিরাজুল ইসলাম(৩৫) ও কামরুল্লাহ সরকার পাড়া গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র আব্দুল খালেক(৫৫), নাটোর জেলার সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের ফজলু বিশ^াসের পুত্র রবিউল ইসলাম(৩৫), সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার জয়ন্তপুর মাঠপাড়া গ্রামের মৃত- মঞ্জিল মিয়া পুত্র আলম মিয়া(৩০) এবং পলাতকদের মধ্যে রয়েছেন বগুড়া শাজাহানপুর উপজেলার মাড়িয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত মোজাফ্ফর রহমানের পুত্র খায়রুল ইসলাম(৩৫)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেছে।
থানার এসআই রুম্মান হাসান জানান, রোববার দিনগত মধ্যেরাতে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে মোটা ২০হাত দৈর্ঘ্যর একটি লাইলনের রশি, ৯ ফুট দৈর্ঘ্যর তিনটি পাটের রশি, ২০ ইঞ্চি দৈর্ঘ্যর একটি করাত, ১টি লোহা কাটার কেচি যার দৈর্ঘ্য ২৩.৫ ইঞ্চি, ২২ ইঞ্চি দৈর্ঘ্যর একটি লোহার কেচি, ২টি হাসুয়া একটির দৈর্ঘ্য ২.৫ ফুট অপরটির দৈর্ঘ্য ২ ফুট এবং হাসুয়া ২টির বাটের দৈর্ঘ্য ৭.৫ ইঞ্চি ও তাদের ব্যবহৃত নীল রঙের মিনি ট্রাক(ড-১১-০২৮৬) উদ্ধার করা হয়েছে।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা সবাই আন্ত:জেলা ডাকাত চক্রের সদস্য। থানায় মামলা দায়ের হয়েছে । অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com