Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে ইটবোঝাই ট্রাক ও যাত্রীবাহি থ্রি-হুইলারের সংঘর্ষে নিহত ২

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ২৭ জুন, ২০১৮

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া শাজাহানপুরের বেতগাড়ি বাইপাসের সুজাবাদ দহপাড়া এলাকায় ইট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী সিএনজি চালিত থ্রি- হুইলারের সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, থ্রি-হুইলার চালক গাবতলি উপজেলার বাবুপুকুর গ্রামের আব্দুর কাদেরের পুত্র সুলতান আহম্মেদ(৪২) ও যাত্রী শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের দড়িনন্দ গ্রামের ওমর উদ্দিনের পুত্র কমরউদ্দিন(৪০)। থ্রি-হুইলার চালক পরিবারসহ বগুড়া সদর উপজেলার হরিগাড়ি এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।
শাজাহানপুর থানার এসআই জাহাঙ্গীর কবীর জানান, ইটবোঝাই ট্রাক ও যাত্রীবাহি থ্রি-হুইলার মাদলা থেকে উপজেলার বনানীর দিকে আসছিল। ট্রাকটি থ্রি-হুইলারকে পিছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয় এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সিএনজিচালক। ট্রাক ও থ্রি-হুইলার আটক করা হয়েছে। লাশ ২টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com