Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




সাবেক ইউপি চেয়ারম্যানের দূর্নীতিতে থেমে আছে উন্নয়ন

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নে থেমে আছে উন্নয়নের অগ্রযাত্রা। আগের ইউপি চেয়ারম্যানের দূর্নীতিতে নতুন পরিষদ এলজিএসপি-৩-এর বরাদ্দ থেকে বঞ্চিত হওয়ায় ভোগান্তিতে পড়েছে ইউনিয়নবাসি। এমতাবস্থায় এলাকার উন্নয়ন ও জনগণের সেবা প্রদানের লক্ষে এলজিএসপির-৩-এর বরাদ্দ পেতে জাতীয় প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিবের কাছে আবেদন করেছেন বর্তমান ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল। কিন্তু আবেদনের সাত মাস পেরিয়ে গেলেও কোন পদক্ষেপ নেই সংশ্লিষ্ট কতৃপক্ষের।
জানাগেছে, ২০১৪-১৫ অর্থ বছরে ১% বাবদ ২,৭০০০০(দুই লক্ষ সত্তর হাজার) টাকা এবং ২০১৫-১৬ অর্থবছরে পরিষদের নিজস্ব তহবিল বাবদ ১,৯৫,০০০(এক লক্ষ পচাঁনব্বইহাজার ) টাকা উন্নয়নমূলক কাজে অডিট আপত্তি হয়েছে। এতে করে ওই ইউনিয়নের নতুন পরিষদ (এলজিএসপির-২)২০১৭-১৮ অর্থ বছরের ১৭থেকে ১৮লক্ষ টাকার উন্নয়ন বরাদ্দ থেকে বঞ্চিত হয়েছে। এদিকে ওই অডিট আপত্তি নিস্পত্তির জন্য উপ-পরিচালক(ফিল্ট অফিসার) এলজিএসপি-২ এবং জেলা প্রশাসক কতৃক তৎকালীন চেয়ারম্যান হাবিবুর রহমান ও ইউনিয়ন সচিবের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলমান রয়েছে বলে জানাযায়।
অডিট আপত্তি আছে কি না জানতে চাইলে সাবেক চেয়ারম্যান হাবিবুর রশিদ হাবিব জানান, অডিট আপত্তি বিষয়টি বর্তমান চেয়ারম্যান জানেন।
আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাদুজ্জামান অটল জানান,আগের চেয়ারম্যান হাবিব সাহেব অডিট আপত্তি নিস্পত্তি না করার কারনে প্রায় অর্ধলক্ষ ইউনিয়নবাসী সরকারী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। এটা খুবই দু:খজনক বিষয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com