Logo




শাজাহানপুরে অভিনব কায়দায় গরু ডাকাতি

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে বগুড়া শাজাহানপুর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের জামাদারপুকুর এলাকা থেকে দুই গরু বেপারির ১৬টি গরু ডাকাতি হয়েছে। গরুর বেপারিরা হলেন, নোয়াখালি বেগমগঞ্জ থানার ফয়েজ আহম্মেদ ও একই উপজেলার খোরশেদ আলম।
গরু ব্যবসায়ী ফয়েজ আহম্মেদ জানান, ঈদকে সামনে রেখে গাইবান্ধা জেলার ধাপেরহাট থেকে প্রায় ১৭ লক্ষ টাকা মূল্যর ১৬টি গরু কিনে ট্রাকে করে নোয়াখালির উদ্দেশ্য রওনা দেয় তারা। শনিবার দিবাগত রাতে শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর এলাকায় আসলে ট্রাকচালক গাড়ি থামিয়ে তাদেরকে বলে গাড়ির সমস্যা হয়েছে ধাক্কা দিতে হবে। ট্রাকচালকের কথা অনুযায়ী তারা গাড়ি থেকে নেমে ধাক্কা দিতে শুরু করে। হঠাৎ ৮/১০জন লোক এসে তাদেরকে পিছন থেকে গামছা দিয়ে পেঁচিয়ে ধরে। এ সুযোগে ট্রাকচালক গরুসহ গাড়ি নিয়ে চলে যায়। পরে ডাকাতরা তাদের হাত-পা ও মুখ গামছা দিয়ে বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। এসময় তাদের কাছে থাকা নগদ আশি হাজার টাকাসহ তাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোন ডাকাতরা নিয়ে যায়।
শাজাহানপুর থানার এসআই জাহাঙ্গীর কবীর জানান, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com