Logo




দ্রুতগতির শ্যামলি পরিবহনের ধাক্কায় অটোরিক্সাচালকসহ আহত ৩: আটক ২

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে বগুড়া শাজাহানপুর থানার সামনে দ্রুতগতির যাত্রীবাহি শ্যামলি(ঢাকা মেট্রো ব-১৪-৫৫৫৯) কোচের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিক্সার দুই যাত্রী ও চালক আহত হয়েছে। আহতরা হলেন, উপজেলার মাঝিরাপাড়ার ফজলুল হকের স্ত্রী রাশেদা বেগম(৬৫) তার নাতি সিয়াম(১০) ও অটোরিক্সাচালক। এদের মধ্যে রাশেদা বেগমের আশংকাজনক অবস্থায় রয়েছেন। আহত সকলেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় শ্যামলি পরিবহন থেকে দুজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, কামরুজ্জমান সাবু ও মো: জিয়াউর রহমান। তবে পুলিশের দাবি আটককৃতরা চালক ও হেলপার না।
প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা থেকে বগুড়াগামি দ্রুতগতির শ্যামলি পরিবহন ঢাকা-বগুড়া মহাসড়কের শাজহানপুর থানার সামনে হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার বীপরিত পাশের ধার দিয়ে যাওয়া ব্যাটরিচালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে প্রায় ২০গজ দূরে ব্যাটরিচালিত অটোরিক্সাটি ছিটকে গিয়ে দুমড়ে-মুচড়ে পড়ে।
শাজাহানপুর থানার এসআই রামজীবন ভৌমিক জানান, আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন। দুইজনকে আটক করা হয়েছে তারা গাড়ির সুপারভাইজার এবং চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়ি আটক রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com