Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮

শাজাহানপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: আজ রোববার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার চোপিনগর ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ওই ইউনিয়নের জয়ন্তীবাড়ি দিশারী ক্লাবের সকল সদস্যসহ গ্রামবাসিরা মানববন্ধনে অংশ নেয়। বর্তমানে জয়ন্তীবাড়ি গ্রামে উত্তেজনা বিরাজ করছে যেকোন সময় বড় ধরণের সংঘর্ষ ঘটতে পারে।
জানাগেছে, গত শনিবার বিকেলে জয়ন্তবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিশারী ক্লাবের উদ্দ্যেগে ঈদ উপলক্ষে একটি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। কিন্তু খেলা শুরু হওয়ার পূর্বেই একই গ্রামের দলবদ্ধ কিশোর তাদেরকে বাঁধা দেয় এবং খেলতে নিষেধ করে। এতে করে উভয় পক্ষের মধ্যেই বাক-বিতন্ডাসহ হাতাহাতি হয়। পরবর্তিতে খেলা স্থগিত করে ক্লাবের সদস্যরা চলে যায়। ওই দিন রাত ৮ টার দিকে দিশারী ক্লাবের সভাপতিসহ অন্য সদস্যরা বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবহিত করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার স্বীকার হয়। এ সময় লাঠি দিয়ে তাদেরকে মারধর করা হয়েছে। এবিষয়ে ওই রাতেই ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম বাদী হয়ে ৫ জন নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে ক্লাবের সভাপতিসহ ছয়জন সদস্যর বিরুদ্ধে ক্লাবের প্রতিপক্ষদের পক্ষ থেকে ৫০ হাজার টাকা চুরিসহ মারধরের লিখিত অভিযোগও থানায় দায়ের করা হয়েছে। বর্তমানে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে।
দিশারী ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম জানান, ইউপি চেয়ারম্যানকে বিচার দেওয়ার কারণে আমাদেরকে মারধর করা হয়েছে। সেদিন জয়ন্তবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আমাদের খেলা ছাড়া অন্য কারও খেলাও অনুষ্ঠিত হওয়ার কথা ছিলোনা। আমরা দিশারী ক্লাবের মাধ্যমে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করি। একারণে আমাদেরকে অনেকেই শত্রু মনে করে। পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা চালানো হয়েছে।
ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান হামলার সত্যতা নিশ্চিত করে জানান, তার কাছে বিচার দিয়ে যাওয়ার পথেই ক্লাবের সদস্যরা মারধরের স্বীকার হয়। গ্রামের গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে প্রকাশ্যে ঘটনার বিচার করা হবে।
অভিযোগের তদন্ত কর্মকর্তা থানার এসআই রুম্মান হাসান জানান, ইউপি চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন। কেউ আইন শৃঙ্খলা পরিস্থিতি খারাপ করার চেষ্টা করলে কঠিন ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com