Logo




অবশেষে গ্রেফতার হলেন শিল্পী জুয়েলার্সের মালিক সান্না

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার বি-ব্লক শাহ্ সুলতান ক্যান্টনমেন্ট মার্কেট থেকে স্বর্নের দোকানে দূদ্ধর্ষ চুরির ঘটনায় দায়ের হওয়া মামলার আসামী সান্না মিয়াকে(৪৫) গতকাল মঙ্গলবার বগুড়া সিআইডি পুলিশ গ্রেফতার করেছে। সান্না মিয়া ওই মার্কেটের শিল্পী জুয়েলার্সের মালিক।
জানাগেছে, ২০১৬সালের ৯ডিসেম্বর দিবাগত রাতে মার্কেটের নীলা জুয়েলার্স এবং নিউ মীম জুয়েলার্সের ৭০ভরি স্বর্ন, ২০ভরি রুপা, নগদ ২লক্ষ ৮০হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে।
চুরির ঘটনায় নীলা জুয়েলার্সের মালিক মোফাজ্জল হোসেন বাদী হয়ে থানায় ৭জনকে নামীয় এবং অজ্ঞাত আ্াসামী করে থানায় মামলা দায়ের করেছিলেন। মামলায় এজাহাভূক্ত ৭নম্বর আসামী সান্না।
নীলা জুয়েলার্সের মালিক মোফাজ্জল হোসেন এবং নিউ মীম জুয়েলার্সের মালিক মনজুরুল ইসলাম মঞ্জু জানান, পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে মার্কেটের নৈশ প্রহরী সহ বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু থানা পুলিশকে বার বার বলার পরেও সেসময় সন্দেহভাজন স্বর্ন ব্যবসায়ী সান্নাকে গ্রেফতার করা হয়নি। মামলাটি বর্তমানে বগুড়ার সিআইডি তদন্ত করছে।
মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সিআইডি পুলিশের এসআই সেলিম মালিক জানান, গতকাল মঙ্গলবার সান্নাকে গ্রেফতার করে আদালতে রিমান্ডে চাওয়া হয়। আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।
সিআইডি কর্মকর্তা আরও জানান, জিজ্ঞাসাবাদে পাওয়া তত্থ্য যাচাই বাছাই করা হচ্ছে। চুরি হওয়া সবকিছু উদ্ধারে সিআইডি কাজ করছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com