Logo




শাজাহানপুরে এক ব্যক্তিকে কুপিয়ে জখম অভিযোগ দিলেই ইভটিজিং মামলা!

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টা: আজ রোববার বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানি এলাকায় পারিবারিক পূর্ব শক্রতার জেরে ধারালো অস্ত্রের আঘাতে শ্রী-অমরেশ(৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করা হয়েছে। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছেন। আহত ব্যক্তি উপজেলার ডেমাজানি পালপাড়া গ্রামের বাসিন্দা। এ বিষয়ে আহতের ফুফাতো ভাই শ্রী বলরাম দাস ৩ জনকে অভিযুক্ত করে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।
শ্রী বলরাম দাস জানান, পূর্ব শক্রতার জেরে হত্যার উদ্দেশ্যে রাম দা দিয়ে কুপিয়ে তার ভাইকে জখম করা হয়েছে। ডেমাজানি পালপাড়া গ্রামের দুই গ্রাম-পুলিশ শ্রী সুনিল রবিদাস(৪০) ও সুমন রবিদাস(২৩) এবং তাদের বোন শ্রীমতি স্বপ্না রাণী রবিদাসের(৫০) সঙ্গে অমরেশের পারিবারিক শক্রুতা ছিলো। তাদের তিন জনেরই পিতা পালপাড়া গ্রামের মৃত-ঠান্ডু দাস। রোববার সকালে উপজেলার ঘোরপাড়া বাঁশ ঝারের পাশ দিয়ে অমরেশ একা যাচ্ছিলেন। এ সুযোগে অমরেশকে একা পেয়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।
তিনি আরও জানান, থানায় অভিযোগ না করার জন্য তাদেরকে বিভিন্ন হুমকি দেয়া হয়েছিলো। এমনকি থানায় অভিযোগ হলে অমরেশের বিরুদ্ধে মিথ্যা ইভটিজিং মামলা করা হবে বলেও তাদেরকে ভয় দেখিয়েছে অভিযুক্ত তিন ভাইবোন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com