Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে এক ব্যক্তিকে কুপিয়ে জখমের প্রতিবাদে গ্রামবাসির বিক্ষোভ মিছিল

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

শাজাহানপুরে এক ব্যক্তিকে কুপিয়ে জখমের প্রতিবাদে গ্রামবাসির বিক্ষোভ মিছিল

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানি এলাকায় পারিবারিক পূর্ব শক্রতার জেরে ধারালো অস্ত্রের আঘাতে শ্রী-অমরেশ(৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে গতকাল সোমবার উপজেলার পালপাড়ায় গ্রামবাসিরা বিক্ষোভ মিছিল করেছে।
জানাগেছে, গত রোববার সকালে উপজেলার ডেমাজানি ঘোরপাড়া এলাকায় শ্রী-অমরেশের ওপর হামলা চালানো হয়েছিলো। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছেন।
আহত ব্যক্তি উপজেলার ডেমাজানি পালপাড়া গ্রামের বাসিন্দা। এ বিষয়ে আহতের মামাতো ভাই শ্রী বলরাম দাস ৩ জনকে অভিযুক্ত করে রোববার-ই শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।
অভিযুক্তরা হলেন, ডেমাজানি পালপাড়া গ্রামের দুই গ্রাম-পুলিশ শ্রী সুনিল রবিদাস(৪০) ও সুমন রবিদাস(২৩) এবং তাদের বোন শ্রীমতি স্বপ্না রাণী রবিদাস(৫০) । তাদের তিন জনেরই পিতা পালপাড়া গ্রামের মৃত-ঠান্ডু দাস।
শ্রী বলরাম দাস জানান, পূর্ব শক্রতার জেরে হত্যার উদ্দেশ্যে রাম দা দিয়ে কুপিয়ে তার ভাইকে জখম করা হয়েছে। অভিযুক্ত ৩ জনের সঙ্গে আহত অমরেশের পারিবারিক শক্রুতা ছিলো। গত রোববার সকালে উপজেলার ঘোরপাড়া বাঁশ ঝারের পাশ দিয়ে অমরেশ একা যাচ্ছিলেন। এ সুযোগে অমরেশকে একা পেয়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।
তিনি আরও জানান, থানায় অভিযোগ না করার জন্য তাদেরকে বিভিন্ন হুমকি দেয়া হয়েছিলো। এমনকি থানায় অভিযোগ হলে অমরেশের বিরুদ্ধে মিথ্যা ইভটিজিং মামলা করা হবে বলেও তাদেরকে ভয় দেখিয়েছে অভিযুক্ত তিন ভাইবোন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
শাজাহানপুর থানার এসআই শাহজাহান আলী জানান, অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com