Logo




শাজাহানপুরে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুর উপজেলায় ৪০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার মাঝিড়াবন্দরে চেকপোষ্ট বসিয়ে ফেন্সিডিল ও তাদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাসহ তাদেরকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদক বিক্রির টাকাও উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন, সদর উপজেলার কর্ণপুর পশ্চিম পাড়ার মৃত ফয়েজ সরদারের পুত্র আব্দুর রাজ্জাক(৩৩) ও শাজাহানপুর উপজেলার বীরকুল্ল্যা দক্ষিণপাড়া গ্রামের টুকু ফকিরের পুত্র মাসুদ রানা(২৭)।
শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-বগুড়া মহাসড়কের মাঝিড়াবন্দরে সঙ্গীয়ফোর্সসহ অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিক্সা চালক মাসুদ ফকির ও যাত্রীর বেশে থাকা মাদক ব্যবসায়ী আব্দুর রাজ্জাককে আটক করা হয়। তাদের দেহ তল্লাসী করে ১২ বোতল ও অটোরিক্সার নিচের দিকে প্লেনসীট দিয়ে বিশেষভাবে তৈরী করা বক্স থেকে ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়াও মাদক ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের কাছ থেকে মাদক বিক্রির ১৩,৫০০(তের হাজার পাঁচশত) টাকা পাওয়া গেছে। তাদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সা(বগুড়া-থ-১১-০০৮০) জব্দ করা হয়েছে। আব্দুর রাজ্জাক চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দিনাজপুর, বগুড়া সদর ও ঢাকায় তিনটি মাদক মামলা রয়েছে। আজ সোমবার তাদেরকে নিয়মিত মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com