Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় গনসচেতনতামূলক লিফলেট বিতরণ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

বগুড়ায় গনসচেতনতামূলক লিফলেট বিতরণ

বগুড়া প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বগুড়া দুপচাঁচিয়া উপজেলার চৌমহনী বাজারে সাধারণ মানুষের মাঝে লিপলেট বিতরণ ও গণ সংযোগ করেন জার্মান আওয়ামীলীগের উপদেষ্টা আসাদুর রহমান খন্দকার লাইজু।
বিভিন্ন জায়গাই গনসচেতনতামূলক লিফলেট বিতরণ ও গনসচেতনতা, সবার জন্য স্বাস্থ সূরক্ষা এবং সর্বাজনিন শিক্ষার প্রসার সৃষ্টির লক্ষ্যে এলাকায় ঘুরে এই লিফলেট বিতরন করেন তিনি।

এসময় লাইজু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বগুড়া জেলা বাসীসহ প্রবাসীদের নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশ সেবায় সুযোগ দেয়ার আহবান জানান। তিনি বলেন দেশের চলমান উন্নয়ন ধারা অব্যহত রাখতে ও দেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার নেতৃত্বে সরকার ছাড়া কোন বিকল্প নেই। আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদের মাঠে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।
গণসংযোগে উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীর এর তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সরওয়ার খান, সাবেক সহ যুগ্ন- সাধারণ সম্পাদক এ্যাড সামছুল রহমান,গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সামছুল রহমান, মোঃ আমিনুল ইসলাম মানিক সহ-সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধা প্রজম্ম কমান্ড কেন্দ্রীয় কমিটি ঢাকা এ ছাড়া দুপচাঁচিয়া উপজেলা ও গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com