Logo




বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮

বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার: আসাদুর রহমান খন্দকার লাইজু সবার কাছে একজন সাদা মনের মানুষ র্সব মহলে পরিচিত। তিনি সব সময় দেশের জন্য ও মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন। এমনি ভাবে- মানুষের পাশে আছেন নিঃর্স্বাথ ভাবে আজ র্পযন্ত। মা -মাটি-দেশ, এই তিনটি পবিত্র শব্দ বুকে লালন করে যার পথ চলা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাথে নিজের সেতুবন্ধন তৈরী করেন। মানুষের জন্য রাজনীতি শুরু করে আজ পর্যন্ত তিনি যাত্রা পথে অবিচল রয়েছেন।

বগুড়ার দূপচাঁচিয়া উপজেলার কৃতি সন্তান তিনি জার্মান আওয়ামীলীগের উপদেষ্টা আসাদুর রহমান খন্দকার লাইজু। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে রাত দিন কাজ করে যাচ্ছেন।

হাস্যউজ্জ্বল, সাদা মনের মানুষ খন্দকার লাইজু একজন দক্ষ সংগঠকে যেসব গুনাবলী থাকা দরকার তাঁর কোনটারিই ঘাটতি নেই। এই স্পষ্টবাদী মানুষের মাঝে, দলের জন্য সব সময় নিবেদিত একজন মানুষ। তিনি নিজের চিন্তা না করে তিনি অসহায় মানুষের চিন্তা করেন। উদার মনের এই মানুষটি জনসেবা করে যাচ্ছেন প্িরতনিয়ত। তিনি সব সময় দেশের জন্য এবং দেশের মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করনে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com