Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে কতৃপক্ষের দাঁয়িত্ব অবহেলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল শ্রমিকের

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার: আজ শনিবার বিকেলে বগুড়া শাজাহানপুর উপজেলার বেতগাড়িতে নর্দান হ্যাচারির দেশী মিট (মাংস প্রত্রিয়াজাত করণ) নামে অঙ্গ প্রতিষ্ঠানে মাটির নিচের বৈদ্যুতিক তার স্থানান্তর করার সময় নবাব আলী নবা(৪৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত শ্রমিক উপজেলার বেতগাড়ি মধ্যপাড়া গ্রামের মৃত-নজি প্রামাণিকের পুত্র।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক এমদাদুল হক জানান, বৈদ্যুতিক তার স্থানান্তর করছিলেন নিহত ব্যক্তি। বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা ছিলো। কোন কারণে হয়ত এ দুর্ঘটনা ঘটেছে। সেময় সেখানে কোন ইলেক্টিশিয়ান ছিলো না।
তবে পরবর্তিতে প্রতিষ্ঠানের ভিতর নিহত ব্যাক্তির কাজ করার বিষয়টি অস্বীকার করেছেন তিনি।
ওই প্রতিষ্ঠানের শ্রমিকদের সুপারভাইজার আতোয়ার রহমান আতা জানান, আব্দুর রহমান নামে ইলেক্টিশিয়ান বৈদ্যুতিক তার স্থানান্তরের কাজটি তদারকি করছিলেন। কিন্তু দুর্ঘটনার ঘটার প্রায় এক ঘন্টা পূর্বে থেকে ইলেক্টিশিয়ান সেখানে ছিলেন না। নিহত ব্যাক্তি ১০ থেকে ১২ দিন যাবৎ ওই কাজটি করছিলেন।
স্থানীয়রা জানিয়েছেন, প্রতিষ্ঠানটির কতৃপক্ষের দাঁয়িত্ব অবহেলায় নবাব আলী নবা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। ইলেক্টিশিয়ান ছাড়া কিভাবে এক শ্রমিক বৈদ্যুতিক তার স্থানান্তর করেন এমন প্রশ্ন তুলেছেন তারা। এতে তারা হতবাক হয়েছেন।
শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার সাহা, থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com