Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে আন্ত:জেলা ভ্যানচোর চক্রের ৪ সদস্য গ্রেফতার: অটোভ্যান উদ্ধার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরে আন্ত:জেলা ভ্যান চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার ও ৪ টি চোরাই অটোভ্যান উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার মাঝিড়া বন্দর থেকে ২ টি চোরাই অটোভ্যানসহ তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তিতে তাদের দেয়া তথ্যমতে বগুড়া শহরের চারমাথা আদর্শ কলেজের সামনে একটি গ্যারেজ থেকে আরও ২ টি চোরাই ভ্যান উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন,জেলার নন্দীগ্রাম উপজেলার দারিয়াপুর মধ্যপাড়া গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আলী হাসান(২২), গাবতলি চাকলা গ্রামের মৃত ছলিম উদ্দিনের পুত্র শাহাদত হোসেন ওরফে চিকু(৩৫), কাহালু উপজেলার জামগ্রাম পূর্বপাড়া গ্রামের আফসার আলীর পুত্র আইজুল ইসলাম(৪৫) ও শিকর মধ্যপাড়া গ্রামের মৃত আবদুল ছামাদের পুত্র আবদুল হান্নান(৪২)। গ্রেফতারকৃতদের মধ্যে বগুড়া শহরের ব্যাংকপাড়া কলোনিতে আলী হাসান, গোদারপাড়া চারমাথায় শাহাদত হোসেন ও মালতিনগর এলাকায় আইজুল হোসেন ভাড়া বাড়িতে থাকতেন। এ ঘটনায় শাজাহানপুর থানার এসআই জাহাঙ্গীর কবীর বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতেই মামলা দায়ের করেছেন।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা ভ্যানচোর চক্রের সদস্য। গতকাল বৃহস্পতিবার রাতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মাঝিড়াবন্দরে সন্দেহভাজন গাড়ি তল্লাসি করছিলেন থানার ইন্সপেক্টর(তদন্ত)আবুল কালাম আজাদ, এসআই জাহাঙ্গীর কবির ও শাহজাহান আলী। এসময় শেরপুর থেকে মাঝিড়াগামি অটোভ্যান দুটিকে থামার সিগন্যাগ দেয়া হয়। সিগন্যাল পেয়ে ভ্যান রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালকসহ যাত্রী চারজন। সেসময় ভ্যানচোরদের আটক করা হয়। আজ শুক্রবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
ওসি আরও জানান, এই চক্রের সদস্যদের মধ্যে একজন বিভিন্ন বন্দরে এসে বাড়ি পাল্টানো হবে বলে ৩-৪ টি অটোভ্যানসহ চালকদের পূর্ব নির্ধারিত একটি বাড়ির সামনে নিয়ে যায়। সেখানে কিছুক্ষণ দেরি করার পর ভ্যানচালকদের সঙ্গে নিয়ে চোরচক্রের একজন হোটেলে নাস্তা করতে যায়। এ সুযোগে চক্রের অন্য সদস্যরা ভ্যান চুরি করে পালিয়ে যায়। পরবর্তিতে কৌশলে ভ্যানচালকদের সঙ্গে থাকা আরেক সদস্যও পালিয়ে যায়। এভাবে এই চক্রের সদস্যরা ভ্যান চুরি করে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com