Logo




বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার সিগারেট আনতে অপারগতা প্রকাশ করায় কলেজছাত্র খুন

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: আজ রোববার বগুড়ার শাজাহানপুরে সিগারেট আনতে অপারগতা প্রকাশ করায় স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ প্রলয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে রাকিবুল হাসান হৃদয়(১৯)নামে এক কলেজছাত্র। নিহত রাকিবুল হাসান হৃদয় বগুড়া শহরের ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার মোশারফ হোসেনের পুত্র। স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ প্রলয় উপজেলার কৈঁগাড়ি পূর্বপাড়ার ফারুক মোরশেদের পুত্র।
দলীয় সুত্রে জানাগেছে স্বেচ্ছাসেবকলীগ নেতা মারুফ মোরশেদ প্রলয় বগুড়া শহর(দক্ষিণ)’র স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
কৈঁগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হরিদাস মন্ডল জানান, নিহত রাকিবুল ইসলাম হৃদয় বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। রোববার বেলা ১১ টার দিকে প্রি-টেস্ট পরিক্ষা শেষে নিহত হৃদয় কলেজ থেকে বের হয়ে আসে। এ সময় কলেজের প্রধান ফটকের বিপরিতে সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পাশে স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ প্রলয় কয়েকজন সহযোগিসহ আড্ডা দিচ্ছিলেন। রাকিবুল হাসান হৃদয় তাদের সামনে দিয়ে যেতেই স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ কলেজছাত্র হৃদয়কে সিগারেট নিয়ে আসতে বলে। কিন্তু নিহত হৃদয় সিগারেট নিয়ে আসতে অপারগতা প্রকাশ করে। এতে প্রলয় ক্ষিপ্ত হয়ে হৃদয়ের বুকে উপর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তিতে ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হৃদয়ের অবস্থার অবণতি হলে দুপুর ২ টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় তার পরিবার। টাঙ্গাইল পার হওয়ার সময় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কলেজছাত্র হৃদয়ের মৃত্যু হয়েছে বলে জানাগেছে। এ ঘটনায় তালহা(১৭) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com