Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাহনাজের স্কুটি উদ্ধার করলো পুলিশ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯

ডেস্ক নিউজ: আলোচিত রাইডার শাহনাজ আক্তার পুতুলের ছিনতাই হওয়া স্কুটিটি উদ্ধার করেছে পুলিশ। ঢাকা থেকে ছিনতাইয়ের মাত্র ১৪ ঘণ্টার মধ্যেই স্কুটিটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার হয়। অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং নেটওয়ার্কের মাধ্যমে এই স্কুটি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন শাহনাজ।

আজ বুধবার (১৬ জানুয়ারি) ভোর ৫টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটিটি উদ্ধার হয়। এ ঘটনায় অভিযুক্ত জনি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় জনির অবস্থান সম্পর্কে জনতে পারি। সে বিকেলেই স্কুটিটি নিয়ে নারায়ণগঞ্জ চলে যায়।

জনি নিজেকে পাঠাও রাইডার দাবি করলেও পাঠাও কর্তৃপক্ষের কাছে জনির কোনো তথ্য ছিল না। তার মোবাইল ট্র্যাক করে ও অন্যান্য তল্লাশি নজরদারি বাড়িয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটিটি উদ্ধার ও জনিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধার করা স্কুটি ও জনিকে ঢাকায় আনা হয়েছে। স্কুটি ও ছিনতাইকারী বর্তমানে শেরেবাংলা নগর থানায় রয়েছে।

সম্প্রতি জনির সঙ্গে পরিচয় হয় শাহনাজের। তাকে একটা স্থায়ী চাকরি দেবেন বলে মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে নিয়ে আসেন জনি। তারপর অভিনব কৌশলে শাহনাজের স্কুটিটি নিয়ে যান তিনি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com