Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে সংবাদ সম্মেলনে আবুল বাশারের অভিযোগ নির্বাচনী প্রচারে বাধা, হামলা ও ভাংচুর

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার: আজ মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুরের নয়মাইল এলাকায় ব্যক্তিগত অফিসে সংবাদ সম্মেলন করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্রভাবে চেয়ারম্যান পদে অংশ নেয়া আবুল বাশার।
বক্তব্যে তিনি বলেছেন, আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্রভাবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন তিনি। কিন্তু আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সান্নু সন্ত্রাসী বাহিনী দিয়ে তার নির্বাচনী প্রচারণায় বাধার সৃষ্টি করছেন। তাকে ও তার কর্মী-সমর্থকদের হত্যার হুমকিসহ বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছেন। এমনকি এ পর্যন্ত তিনবার তার প্রচার মাইক ভেঙ্গে ফেলাসহ ভ্যানচালককে মারধর করা হয়েছে। বিভিন্ন এলাকা থেকে তার পোষ্টার ছিঁড়ে ফেলা হয়েছে। বর্তমানে তিনি নিরাপত্ত্বাহীনতায় রয়েছেন। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে তার বিজয় নিশ্চিত। সাংবাদিকদের লেখনির মাধ্যমে তিনি নির্বাচনের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে আহ্বান করেছেন।
এ বিষয়ে কথা বলতে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সান্নুর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার সাবিনা ইয়াছমিন বলেন, রিটার্নিং কর্মকর্তার সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল বাশারের আগের লিখিত অভিযোগে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সান্নুকে শোকজ করা হয়েছিলো।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com