Logo




শাজাহানপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা মাইক ছিনতাই!

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ১৩ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার: আজ বুধবার দুপুরে বগুড়ার শাজাহানপুরের ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর ফুলতলা এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রভাবে অংশ নেয়া (আনারস প্রতীকে) আবুল বাশারের প্রচারণায় বাধা দেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সিএনজিচালিত থ্রি-হুইলার থেকে প্রচারণা মাইকের এমপ্লিফায়ার ও মেমোরিকার্ড ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
থ্রী-হুইলার চালক সুরুজ মিয়া ও কর্মী সাখাওয়াত হোসেন জানান, বুধবার দুপুরে আনারস প্রতীকের প্রচারণা চালাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর ফুলতলা এলাকায় পৌঁছালে চার-পাঁচটি মোটর সাইকেলের একটি বহর সিএনজি ঘিরে নেয়। মোটর সাইকেল থেকে নেমে তাদের শাসিয়ে মাইকের এমপ্লিফায়ার ও মেমোরিকার্ড ছিনিয়ে নিয়ে যায় তারা। এ ঘটনাস্থল থেকে সামান্য দূরে উপস্থিত থাকা উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রঞ্জুর কাছে ছিনিয়ে নেওয়া এমপ্লিফায়ার ও মেমোরিকার্ড নিয়ে যায় দূর্বৃৃত্ত্বরা।
উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রঞ্জু জানান, এ বিষয়ে তার কিছু জানা নেই। তিনি সারাদিন আ.লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সান্নুর নির্বাচনী প্রচার কাজে ব্যস্ত ছিলেন।
শাজাহানপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মো. নূর ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি কাউকেই দেখতে পাননি। পরে উপজেলার বনানী এলাকায় গিয়ে তিনি সিএনজিচালক ও আনারস প্রতীকের কর্মীর সঙ্গে দেখা করে ঘটনা শুনেছেন। তবে এঘটনায় জড়িতদের সনাক্ত করা এখনো সম্ভব হয়নি।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার উপজেলার নয়মাইল এলাকায় তার ব্যক্তিগত অফিসে সংবাদ সম্মেলনে দাবী করেছিলেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সান্নুর লোকজন তার নির্বাচনী প্রচারে বাধা দেয়াসহ প্রচার মাইক ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলছে। এছাড়াও তাকেসহ তার কর্মী-সমর্থকদের হত্যার হুমকিও দেয়া হচ্ছে। বর্তমানে তিনি নিরাপত্ত্বাহীনতায় রয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com