Logo




শাজাহানপুরে ভূমিদস্যুদের সংগঠন!

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ৩০ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় ‘ দক্ষিণ বগুড়া নয়মাইল বন্দর উন্নয়ন সংগঠন’ নামে একটি ক্লাব’র বিরুদ্ধে জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ উঠেছে। এমনকি রাতে সেখানে নিয়মিত বসছে রমরমা মাদকের আসর। স্থানীয়রা মুখ বুজে সহ্য করছে তাদের অত্যাচার।
উপজেলার বারআঞ্জুল গ্রামের মো. বেলাল হোসেন জানান, ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনের কয়েকদিন পর বারআঞ্জুল গ্রামের তার ৩৬ শতক আবাদী জমি দখল করেছে ‘দক্ষিণ বগুড়া নয়মাইল বন্দর উন্নয়ন সংগঠন’র সদস্যরা। এই ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ আলমসহ অন্য সদস্যরা দল বেঁধে এসে তার জমি দখল করে। তার ১৫ শতক জমির রেকর্ড নিয়ে মামলা চলছে। কিন্তু ওই ক্লাবের সদস্যরা ওই ১৫ শতকসহ ৩৬ শতক আবাদী জমি দখলে নিয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, ওই সংগঠনের সদস্যরা বিভিন্ন অনুষ্ঠানের নামে এলাকায় চাঁদাবাজি করে। রাতে ক্লাবের ভিতরে প্রতিদিনই বসে জমজমাট মাদকের আসর। সেখানে এলাকার বাইরে থেকেও মাদকসেবীরা আসে। ক্লাবের সদস্যরা বেপরোয়া ভাবে এলাকায় চলাচল করে। তাদের কার্যকলাপে অতিষ্ঠ হয়ে উঠেছে তারা (স্থানীয়রা)। কিন্তু ভয়ে তাদের বিরুদ্ধে প্রকাশ্যে কেউ কিছু বলতে সাহস পান না।
‘দক্ষিণ বগুড়া নয়মাইল বন্দর উন্নয়ন সংগঠন’র সাধারণ সম্পাদক শাহ্ আলম জানান, বেলাল হোসেন’র জমি নিয়ে ঝামেলা রয়েছে। কাগজপত্র দেখে বেলাল হোসেন’র জায়গার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আর রাতে ক্লাবে কোন ধরণের মাদক সেবন করা হয়না।
শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com