Logo




শাজাহানপুরে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মামলা দায়ের

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুর উপজেলার টেংগামাগুর হরিণগাড়ি মধ্যেপাড়া গ্রামের ছুরিকাহত যুবক রুবেল সাকিদার(২৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। নিহতের পিতা মো. নজরুল ইসলাম সাকিদার বাদী হয়ে আজ মঙ্গলবার শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলায় উপজেলার পদ্মগাড়ি গ্রামের আজিজুল(২৮) একই গ্রামের স্বপন(২৭), খাদাস গ্রামের নান্নু(৩০) ও নূরনবীসহ(৪৫) ছয়জন নামীয় ও তিন থেকে চারজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই রামজীবন ভৌমিক জানান, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হয়নি। তবে এজাহারে উল্লেখ করা হয়েছে পূর্ব শক্রুতার জেরে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে।
উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় একজনের ফোন পেয়ে বাড়ি থেকে বের হয় রুবেল সাকিদার। এরপর উপজেলার টেংগামাগুর বাজারের নাটোর-বগুড়া মহাসড়কের পাশে রুবেল সাকিদারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com