Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭জন আহত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৭ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ একই পরিবারের ৬ জন আহত হয়েছে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও আরেক পক্ষের দুদু প্রামাণিক নামে আরো একজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আজ রোববার সকালে উপজেলার মাদলা পূর্বপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, ওই গ্রামের মৃত মজিবর সরকারের পুত্র মো. ইবরাহীম হোসেন ও তাদের প্রতিপক্ষের মো. শাহজাহান।
একই পরিবারের আহতরা হলেন, রহিম উদ্দিন, ঈমান আলী, সিরাজ, আবদুল কুদ্দুস, মরিয়ম বেগম ও আসমা বেগম। আহতরা সবাই মাদল পূর্বপাড়া গ্রামের মৃত মজিবর সরকারের ছেলেমেয়ে।
তারা জানিয়েছেন, একই গ্রামের হাফিজার রহমান, হাসেন প্রামাণিক, আনসার আলীদের সঙ্গে দীর্ঘবছর যাবৎ তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই জমি-সংক্রান্ত বিষয়ে আদালতে তারা একটি মামলাও দায়ের করেছে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। রোববার সকালে তাদের প্রতিপক্ষরা ওই জায়টিতে দখল করতে যায়। এ সময় আবদুল কুদ্দুস সেখানে গেলে তাকে ঘরে তুলে মাটিতে ফেলে জবাই করতে ধরে। তার চিৎকারে তার অন্য ভাই-বোনেরা এগিয়ে গেলে সবার ওপরই দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ জমি সংক্রান্ত বিরোধে প্রায় ২৮ বছর পূর্বে তাদের বাবা মজিবর সরকারকে জবাই করে খুন করা হয় বলে তারা জানিয়েছেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আরেক পক্ষের হাফিজার রহমান, আনসার আলীসহ অন্যান্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
শাজাহানপুর থানার এসআই সাম্মাক জানান, জমি-সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের লোকই আহত হয়েছে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্যে দুই পক্ষের দুইজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com