Logo




ঈদের সড়কে শাজাহানপুরে নিহত ৫

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার: আজ বুধবার দুপুরে বগুড়ার শাজাহানপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৩ জন নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। নিহতের মধ্যে রানু বেগম(৪৫) নামের একজনের নাম জানাগেছে। আহতরা সবাই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনাটি উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার বন্দর এলাকায় ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আড়িয়াবাজার এলাকায় রংপুর থেকে ঢাকাগামী আহাদ পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে ফেললে ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি বাসের সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রীরা বাসের ভিতর আটকা পড়ে। ফায়ার সার্ভিস কর্মীরা ও পুলিশ বাস দুটি কেটে হতাহতদের উদ্ধার করে।
এদিকে, সোমবার ঈদের দিন বগুড়ার শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় আেেরা দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, বগুড়ার সদর উপজেলার ঠনঠনিয়া এলাকার হাবিবুর রহমানের পুত্র সাব্বির হোসেন শাওন(২১) ও শাজাহানপুর উপজেলার জামালপুর গ্রামের আবু জাফরের পুত্র মানিক(৩০)।
শাজাহানপু থানার এসআই সুশান্ত কুমার সাহা জানান, নিহত সাব্বির হোসেন শাওন বগুড়ার শেরপুর উপজেলা থেকে মোটর সাইকেলে করে বগুড়ার শহরের দিকে আসছিলেন । সেই মোটর সাইকেলে শাওনসহ তিনজন ছিলো। মোটর সাইকেলটি দ্রুতগতিতে চলছিলো। এ কারণে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকায় হঠাৎ করেই মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে শাওন। এ সময় ঢাকা থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে যায়। এতে তার মৃত্যু হয়। খবর পেয়ে ঈদের দিন ভোরে শাওনের লাশ উদ্ধার করা হয়।
অপরদিকে, ঈদের নামায শেষে রাস্তাপার হওয়ায় সময় ঢাকা-বগুড়ার মহাসড়কের নয়মাইল এলাকায় মানিক নামের এক ভ্যানচালক অজ্ঞাত যানবাহনের ধাক্কায় নিহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com